আজকে

  • ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুলাই, ২০১৮ ইং
  • ৫ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বাড়ি থেকে ডেকে নিয়ে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Published: সোমবার, জুলাই ৯, ২০১৮ ৮:৩৪ পূর্বাহ্ণ    |     Modified: সোমবার, জুলাই ৯, ২০১৮ ৮:৩৪ পূর্বাহ্ণ
 

পাবনার সদর উপজেলায় শাজাহান মণ্ডল (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে উপজেলার দোগাছি ইউনিয়নের সদিরাজপুর রাধাকান্তপুর গ্রামের হানাইয়ের ইটভাটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহজাহান মণ্ডল সদর উপজেলার দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তিনি ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামের চন্দ মণ্ডলের ছেলে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, রোববার রাত ১২টার দিকে ৩-৪ জন শাহজাহান মণ্ডলকে জরুরি কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর আর তিনি বাড়িতে ফিরে আসেননি।বাড়ির লোকজন সারারাত ধরে তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাননি।

সোমবার সকাল ৯টার দিকে পার্শ্ববর্তী সদিরাজপুর গ্রামের হানাইয়ের ইটভাটার কাছে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পাবনা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কী করণে এবং কারা তাকে হত্যা করেছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে পূর্বশক্রতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

দোগাছি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলী হাসান জানান, নিহত শাহজাহান মণ্ডল দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। থানায় মামলার প্রস্ততি চলছিল। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

এদিকে এই হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার