আজকে

  • ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুলাই, ২০১৮ ইং
  • ৫ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

হাসান হাফিজ পলকের মাতার ইন্তেকালঃলন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

Published: মঙ্গলবার, জুন ২৬, ২০১৮ ৪:২১ অপরাহ্ণ    |     Modified: বুধবার, জুলাই ৪, ২০১৮ ৯:৪০ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস রিপোর্টঃলন্ডনের ইক্বরা বাংলা টিভির প্রধান ও চ্যানেল নাইনের সাবেক হেড অব নিউজ হাসান হাফিজুর রহমান পলকের মাতা জাহানারা বেগম দীর্ঘদিন নানা অসুখে অসুস্থ থাকার পর বাংলাদেশ টাইম সকাল ১০টায় তার লক্ষীপুর জেলার রামগঞ্জের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ..রাজিউন)। মৃতুকালে তার

বয়স হয়েছিল ৬৫বছর।মৃত্যকালে তিন ছেলে মেয়ে নাতী নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন ।মরহুমা জাহানারা বেগমের জানাযা আজ বাদ আসর লক্ষীপুরে অনুষ্ঠিত হবে। এরপর বাদ মাগরিক মরহুমার পারিবরিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোকঃ

ইক্বরা বাংলা টিভির প্রধান হাসান হাফিজুর রহমান পলকের মাতা জাহানারা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা ,সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ,ট্রেজারার আ স ম মাসুম ।এক শোকবার্তায় প্রেসক্লাব নেতৃবৃন্ধ মরহুম জাহানারা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ইউকেবিডি বিডিটাইমস এর শোকঃ

ইক্বরা বাংলা টিভির প্রধান হাসান হাফিজ পলকের মাতা জাহানারা বেগমের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন ইউকেবিডি টাইমস এর প্রধান সমপাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশন সেক্রেটারী এম এ কাইয়ূম ,নির্বাহী সম্পাদক আমিমুল আহসান তানিম,উপ সম্পাদক ও এলবিপিসির ইভেন্ট সেক্রেটারী তৌহিদ আহমদ,বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে এবং সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার