আজকে

  • ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৭ই অক্টোবর, ২০১৮ ইং
  • ৭ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

কুলাউড়া উপজেলা ছাত্রদলের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার

Published: বুধবার, জুন ৬, ২০১৮ ৬:৩০ অপরাহ্ণ    |     Modified: বুধবার, জুন ৬, ২০১৮ ৬:৩০ অপরাহ্ণ
 

সিলেট সংবাদদাতাঃ কুলাউড়া উপজেলা ছাত্রদলের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশীদ মামুন ও সাধারন সম্পাদক আকরামুল হাসান এর সিদ্ধান্ত মোতাবেক দলের দপ্তর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারীর গত (০৫ জুন) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার এর বিষয় জানানো হয়েছে।

উল্লেখ্য গত (০১ মার্চ) মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মো. জাকির হোসাইন এবং যুগ্ম আহ্বায়ক এম এ মোক্তাদির রাজু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এম. ফয়েজ উদ্দিন কে সভাপতি ও এম. গিয়াস উদ্দিন মোল্লাকে সাধারণ সম্পাদক করে নুতন কমিটি ঘোষনা করা হয়। নুতন কমিটি ঘোষনার ৭২ ঘন্টার মধ্যে জেলা কমিটি অনিবার্য কারনবশতঃ গত ১ মার্চ অনুমোদিত কুলাউড়া উপজেলা ছাত্রদলের কমিটি সাময়িকভাবে স্থগিত ঘোষনা করেন। অবশেষে ৩ মাস পর ৫ জুন কেন্দ্রীয় ছাত্রদল কুলাউড়া উপজেলা ছাত্রদল কমিটিকে পুনরায় বহাল করে স্থগিতাদেশ প্রত্যাহার করায় কমিটির সভাপতি এম. ফয়েজ উদ্দিন ও সাধারণ সম্পাদক এম. গিয়াস উদ্দিন মোল্লা এক প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদকসহ নেতৃবৃন্দদের কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনসহ আগামীদিনের সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেছেন।

কমিটির অন্যানরা হলেনসহ সভাপতি  মুসা আহমদ সয়েটশাকির আহমদখন্দকার মহি উদ্দিন রিয়াদবেলাল খানমোঃ জসিম উদ্দিনযুগ্ম সম্পাদক ফরহাদ আহমদসৈয়দ নাঈম আহমদরাহিদ আলম নাইমসাইফুর রহমান সাইফুলরেদওয়ানুল হক ফাহিমতালুকদার আদনান বাশার আসিফসহ সাধারণ সম্পাদক  মহিউদ্দিন খান বাপ্পীসাংগঠনিক সম্পাদক ফাহাদ মাহফুজ চৌধুরীসহ সাংগঠনিক সম্পাদক তানজিল হাসান খানমাইন উদ্দিনসাঈদ বিন কালাম।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার