আজকে

  • ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৭ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

কাউন্সিলর একরামের মৃত্যু:অডিও ক্লিপ খতিয়ে দেখছে র‌্যাব

Published: শুক্রবার, জুন ১, ২০১৮ ৪:১০ অপরাহ্ণ    |     Modified: সোমবার, জুন ১১, ২০১৮ ১:০৮ অপরাহ্ণ
 

ঢাকা সংবাদদাতা:চলমান মাদক বিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত কক্সবাজারের টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হকের স্ত্রীর সরবরাহ করা অডিও ক্লিপটি খতিয়ে দেখছে র‌্যাব সদর দপ্তর। বিষয়টি তারা তদন্ত করছেন। তদন্ত শেষে এ বিষয়টি নিয়ে খোলাসা করবে র‌্যাব।
গত ২৬ মে রাতে কক্সাবাজরের টেকনাফের বাহারছড়ার নোয়াখালীয়াপাড়া এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পৌর কাউন্সিলর একরামুল হক নিহত হয়েছেন। এ বিষয়টি নিয়ে বৃহস্পতিবার কক্সবাজার প্রেসক্লাবে একরামুল হকের স্ত্রী এক সংবাদ সম্মেলনে করে তিনটি অডিও ক্লিপ প্রকাশ করে। যা গণমাধ্যমে আসার পর তোলপাড় শুরু হয়েছে। এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়ে গেছে। বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম বিভাগের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান মানবজমিনকে জানান, একরামুলের পরিবারের পক্ষ থেকে সরবরাহ করা অডিও ক্লিপটি র‌্যাবের হাতে এসেছে। আমরা সেই ক্লিপটি শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।
একরামের স্ত্রীর সরবরাহ করা অডিও ক্লিপে একরামের মৃত্যুর আগে পরিবারের সদস্যদের সঙ্গে কথোপথনের তথ্য রয়েছে। অডিওতে গুলির শব্দ এবং গুলির পর সঙ্কটাপন্ন একজনের আর্তচিৎকার শোনা যায়। ওই অডিওতে একজনকে উদ্দেশ্যে করে কয়েকজনের গালি-গালাজ ও বাঁশির শব্দ শোনা যায়। একরামের স্ত্রী দাবি করেছেন, একরামকে হত্যা করা হয়েছে। হত্যার আগে একরামের ফোনে তারা কথা বলার সময় ওই অডিও রেকর্ড হয়।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার