আজকে

  • ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে জুন, ২০১৮ ইং
  • ৯ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

টাওয়ার হ্যামলেট কাউন্সিলের পূর্ণাঙ্গ সভাঃস্পীকার নির্বাচিত হলেন কাউন্সিলার আয়াস

Published: বৃহস্পতিবার, মে ২৪, ২০১৮ ১২:০৯ পূর্বাহ্ণ    |     Modified: সোমবার, জুন ১১, ২০১৮ ২:১২ অপরাহ্ণ
 

এম এ জামান, লন্ডন: লন্ডনের বাঙ্গালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেট বারায় গত  ৩মে’র স্থানীয় সরকার নির্বাচনে লেবার পার্টির বিশাল বিজয়ের পর কাউন্সিলের নতুন  মেয়াদের প্রথম অধিবেশনে স্পীকার  নির্বাচিত হলেন কাউন্সিলার মো: আয়াছ মিয়া। ২৩মে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় মালব্যারী পেলেইসের টাউন হলে ফুল কাউন্সিল মিটিংয়ে তার এই নির্বাচন  প্রক্রিয়া  সম্পন্ন  হয়।

কমিউনিটির পরিচিত ও সজ্জন ব্যক্তিত্ব সিলেটের আয়াস মিয়া গেল মেয়াদেও কাউন্সিলার নির্বাচিত  হয়ে এনভায়রনমেন্ট ও ওয়েস্ট ম্যানেজমেন্ট  শাখায়  কেবিনেট  মেম্বার  হিসেবে  দক্ষতার  স্বাক্ষর রাখেন। সর্বশেষ তিনি ডেপুটি স্পীকারের দ্বায়িত্ব পালন করে আসছিলেন। 

সিভিক মেয়রের সমমর্যাদায় অভিষিক্ত স্পীকার কাউন্সিলার মো: আয়াছ মিয়ার বাড়ি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই (মোল্লা বাড়ি) গ্রামে। তার পিতার নাম মোহাম্মদ আবুল হোসেন। তিনি দেওকলস দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক  পরিক্ষায় প্রথম বিভাগে উত্তীর্ণ  হয়ে লন্ডনে পাড়ি জমান। লন্ডনে একাউন্টিং বিষয়ে উচ্চতর ডিগ্রী অর্জন করে বর্তমানে তিনি এ এম একাউন্ট্যান্টস এর প্রিন্সিপাল একাউন্ট্যান্ট হিসেবে কমিউনিটির সেবা করে যাচ্ছেন।এদিকে স্পীকারের দ্বায়িত্ব গ্রহণ উপলক্ষে রেওয়াজ অনুযায়ী কাউন্সিল  মিটিং পরবর্তী এক অভ্যর্থনা ও ভোজ সভা/ইফতার পার্টি সন্ধ্যা  সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয়। এতে এমপি ,মেয়র, ডেপুটি মেয়র, কেবিনেট মেম্বার, কাউন্সিলার বৃন্দ, সাংবাদিক, কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, কাউন্সিলের কর্মকর্তা সহ কমিউনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার