আজকে

  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৫শে মে, ২০১৮ ইং
  • ৮ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

টাওয়ার হ্যামলেট কাউন্সিলের ক্যাবিনেট ঘোষণাঃ৩ ডেপুটি মেয়র,আয়াস,স্পীকার

Published: বুধবার, মে ১৬, ২০১৮ ১০:০৯ অপরাহ্ণ    |     Modified: শনিবার, মে ১৯, ২০১৮ ২:০৪ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃটাওয়ার হ্যামলেট কাউন্সিলের নবনির্বাচিত মেয়র জনবিগস ক্যাবিনেট সদস্যদের নাম ঘোষণা করেছেন। ঘোষণা করেছেন ।জনবিগস ১৪ মে সোমবার মালবারী প্লেইসে লেবার গুপের এজিএমে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ও দায়িত্ব ঘোষণা করেন।এতে লেবার পার্টির নবনির্বাচিত ৪২জন কাউন্সিলার উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য গত ৩মে অনুষ্ঠিত স্থানীয় নির্বাচনে জনবিগস রেকর্ড ৪৪হাজার৮শত ৪৫ভোট পেয়ে মেয়র পদে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হন।কাউন্সিলের মোট ৪৫ জন কাউন্সিলারের মধ্যে লেবার পার্টির সর্বোচ্চ ৪২ টি কাউন্সিলার নির্বাচিত হন।

সোমবার ঘোষিত ক্যাবিনটে ৩ জনকে ডেপুটি মেয়র পদে পদায়ন করা হয়েছে ।এরা হলেন কাউন্সিলার সিরাজুল ইসলাম,কাউন্সিলার রেচেল ব্লেইক ও কাউন্সিলার আসমা বেগম।

এবার ক্যাবিনেটে ৩জন নতুন সদস্য যুক্ত হয়েছেন ।এরা হলেন কাউন্সিলার মতিনুজ্জামান ,কাউন্সিলার ড্যানি হ্যাসেল ও কাউন্সিলার ক্যানডিটা ডোনাল্ড।৯সদস্য বিশিষ্ট ক্যাবিনেটের ৫জনই মহিলা ও ৪জন বিএমই কমিউনিটির।এছাড়া কাউন্সিলার আয়াছ মিয়াকে স্পীকার ও ভিক্টোরিয়া অবাজিকে ডেপুটি স্পীকার হিসেবে মনোনীত করা হয়েছে ।

ক্যাবিনেটের সদস্য ও দায়িত্ব হচ্ছে: 

মেয়র জনবিগস,ডেপুটি মেয়র স্ট্যাটিটিউরি ও হাউজিং কাউন্সিলার সিরাজুল ইসলাম,ডেপুটি মেয়র রিজেনারেশন কাউন্সিলার  রেচেল ব্লেইক ,ডেপুটি মেয়র কমিউনিটি সেফটি এন্ড ইকুয়ালিটি কাউন্সিলার আসমা বেগম,কাউন্সলারড্যানি হ্যাসেল(চিলড্রেন স্কুল এন্ড ইয়াং পিপল),কাউন্সিলার আমিনা আলী (কালচার,বেস্কিট এন্ড আর্টস),কাউন্সিলারডেভিট এডগার (এনভায়রনমেন্ট এন্ড এয়ার ইকুয়ালিটি),কাউন্সিলার ক্যানডিডা রোনান্ড(রিসোর্সেস এন্ড ভলান্টিয়ার সেক্টর),কাউন্সিলার মতিনুজ্জামান (ওয়ার্ক এন্ড ইকোনোমিক গ্রোথ),কাউন্সিলার ডেনিস জোনস(এডাল্ড হেলথ এন্ড ওয়েলবিং)।

এছাড়া তিনবিষয়ের তিনজনকে মেয়রের এডভাইজার হিসেবে নিয়োগ দিয়েছেন।

এরা হলেন কাউন্সিলার সাবিনা আলী কমিউনিটি এন্ড( ভলান্টারী সেক্টর),কাউন্সিলার আসমা ইসলাম(ইয়ং পিপল),ইভ ম্যাককুলিয়ান(টেকলিং পোভার্টি এন্ড ইনইকুয়ালিটি ।

নতুন ক্যাবিনেট সম্পর্কে মেয়র তার প্রতিক্রিয়ায় বলেন টাওয়ার হ্যামলেটের বাসিন্দারা পুনরায় তার উপর আস্থা রাখায় তিনি বাসিন্দাদের প্রতি কৃতজ্ঞ।তিনবছর আগে তাকে বিশৃঙ্খল অবস্থায় দায়িত্ব নিতে হয়েছিল । তারপর তারা বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছেন ।মেয়র আশা প্রকাশ করে বলেন সেই ভিত ধরে নতুন ক্যবিনেট কাউন্সিলকে আরো একধাপ এগিয়ে যাবেন ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার