আজকে

  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৫শে মে, ২০১৮ ইং
  • ৮ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ক্যানারী ওয়ার্ফ গুপের সাথে বিবিসিএর নতুন নেতৃবৃন্ধের মতবিনিময় 

Published: বুধবার, মে ১৬, ২০১৮ ৩:০৬ অপরাহ্ণ    |     Modified: শনিবার, মে ১৯, ২০১৮ ২:০৪ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

বিলেতের অর্থনৈতিক ক্যাপিটাল ক্যানরী ওয়ার্ফ গ্রপের সাথে বৃটিশ বাংলাদেশী ক্যাটারার এসোসিয়েশন বিবিসিএর নবনির্বাচিত নেতৃবৃন্ধের একমতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ক্যানারী ওয়ার্ফের ওয়ান কানাডা স্কয়ারের সুউচ্চ ৩০তলার কনফারেন্স রুমে এ হৃদতাপূর্ণ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। সভায় শুরুতেই বিবিসিএর নবনির্বাচিত নেতৃবৃন্ধকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ক্যানারী ওয়ার্ফ গ্রুপের এসোসিয়েট কমিনিকেশন ডাইরেক্টর জাকির খান। জাকির খান তার শুভেচ্ছা বক্তব্যে বিসিসিএ নেতৃবৃন্ধকে কারী শিল্পের প্রকৃত সমস্যা সমাধান কল্পে বিলেতের যেকোন একটি নির্ভরযোগ্য গভেষণা প্রতিষ্ঠানের মাধ্যমে একটি সময়োপযোগী জরিপ  কার্যক্রম চালানোর পরামর্শ দেন।সভায় বিবিসিএ নেতৃবৃন্ধ বর্তমান কারী শিল্পের সংকট সমাধানে তাদের গৃহীত কার্যক্রম নিয়ে আলোচনা করেন। তারা   এ শিল্পের চলমান সংকট সমাধানে সকল ক্যাটারারদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে বিবিসিএর কার্যক্রমের জন্য সংগঠনের সাবেক প্রেসিডেন্ট সিনিয়র ক্যাটারার ইয়াফর আলী,নবনির্বাচিত সভাপতি ও উইঞ্জর কাউন্সিলের কাউন্সিলার শামসুল ইসলাম সেলিম ও নবনির্বাচিত সেক্রেটারী জেনারেল সাবেক কাউন্সিলার সেলিম চৌধুরীর হাতে ক্যানারী ওয়ার্ফের পক্ষ সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রতিষ্ঠানের এসোসিয়েশন ডাইরেক্টর ।মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বিবিসিএর কেন্দ্রীয় নতা জামাল মিয়া ,কামাল জাহাঙ্গীর মিয়া,আব্দুল মোমিন,এন এইচ নুর আলী,মোস্তাকিন মিয়া,কদরুল ইসলাম সহ ক্যানারী ওয়ার্ফের কয়েকজন কর্মকর্তা ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার