আজকে

  • ৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুলাই, ২০১৮ ইং
  • ৬ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে এমপি সৈয়দা সায়রা মহসিনকে সম্বর্ধনা প্রদান

Published: বুধবার, মে ১৬, ২০১৮ ২:০৩ অপরাহ্ণ    |     Modified: বুধবার, মে ১৬, ২০১৮ ২:০৩ অপরাহ্ণ
 

ওয়েলস প্রতিনিধিঃসম্প্রতি যুক্তরাজ্য সফররত মৌলভী বাজার – রাজনগর ৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও প্যানেল স্পীকার মাননীয় সৈয়দা সায়রা মহসিনকে ওয়েলস আওয়ামী লীগের পক্ষ থেকে এক সম্বর্ধনা প্রদান করা হয়। উল্লেখ্য যে, সৈয়দা সায়রা মহসিন এমপি মৌলভী বাজারের কৃতি সন্তান, রাজনৈতিক অঙ্গনে সাড়া জাগানো সাবেক সমাজকল্যান মন্ত্রী মরহুম সৈয়দ মহসিন আলীর সহধর্মিনী।
গত ৯ই মে ওয়েলস এর রাজধানী কার্ডিফ শহরের বাংলাদেশ সেন্টারে আয়োজিত এই সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়েলস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব সাইফুল ইসলাম নজরুল। সভা পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা ওয়েলস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল মালেক। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শেখ আনোয়ার।
সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সর্বজনাব কার্ডিফের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার আলি আহমদ, সাংবাদিক মকিস মনসুর আমহদ, শেখ তাহির উল্ল্যা, এফ এফ-রহমান মধু, গোলাম মর্তুজা, লিয়াকত আলী, মোসাব্বির মল্লিক,জয়নাল উদ্দিন শিবলু, নুরুল আলম চুনু, হারুন তালুকদার ,হারুন উর রশিদ, শামীম আহমদ, ফখরুল ইসলাম ও ফেরদৌস মিয়া, ফারুক আহমদ, মাজেদুর রহমান নুনু সহ প্রমুখ নেতৃবৃন্দ। সভার শুরুতেই নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে স্বাগত জানানো হয় তাদের প্রানপ্রিয় এমপি’ সৈয়দা সায়রা মহসিনকে। ব্ক্তরা তাদের সংক্ষিপ্ত বক্তব্যের শুরুতেই মরহুম সৈয়দ মহসিন আলীর কর্মময় জীবনের কথা তুলে ধরে আশা প্রকাশ করেন, তাঁর স্ত্রী ৗসয়দা সায়রা মহসিনও যেন তাঁর স্বামীর পদাঙ্ক অনুসরন করে মৌলভী বাজারের উন্নয়নে কাজ করে যাবেন। মরহুম সৈয়দ মহসিন আলীর অসম্পূর্ণ কাজগুলো যেন সমাপ্ত করেন এবং আগামী দিনে মৌলভী বাজার-রাজনগরের উন্নয়নে আত্মনিয়োগ করেন। এব্যাপারে মৌলভী-রাজনগর বাসীর পক্ষ থেকে তাঁকে সবধরণের সাহায্য সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন বক্তারা।
সম্বর্ধনার জবাবে এমপি সায়রা মহসিন বলেন, কর্তমানে তিনি তাঁর স্বামীর অসমপ্ত কাজগুলো সমাপ্ত করার কাজে আত্মনিয়োগ করেছেন এবং আগামীতে তাঁর এলাকার আরও বিভিন্ন উন্নয়ন মূলক কাজে হাত দিচ্ছেন। এব্যাপারে তিনি দেশ এবং প্রবাসের সকল এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন। মৌলভী বাজার হাসপাতালকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের ব্যাপারেও তিনি আন্তরিক ভাবে কাজ করে যাবেন বলেও আশ্বাস প্রদান করেন। আগামী নির্বাচনে তিনি যাতে নমিনেশন পেয়ে আবার নির্বাচিত হয়ে তঁর হাতে নেয়া প্রকল্পগুলো শেষ করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার