আজকে

  • ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় ভোজন বাড়ি রেস্টুরেন্টে হামলা,ভাংচুর

Published: রবিবার, মে ১৩, ২০১৮ ১১:১২ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, মে ১৬, ২০১৮ ৩:১২ অপরাহ্ণ
 

সিলেট প্রতিনধিঃসিলেট নগরীর জিন্দাবাজরস্থ ভোজন বাড়ী রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর চালিয়েছে র্দুবৃত্তরা। রবিবার বেলা দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ সুত্র জানিয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের একটি মিছিলে ভোজনবাড়ী রেস্টুরেন্ট থেকে ইটপাটকেল নিক্ষেপের জের ধরে এ হামলা চালিয়েছে মিছিলে থাকা বিক্ষুব্ধ নেতাকর্মীরা। তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে অপর একটি সুত্র জানিয়েছে- লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আজ সিলেটে বিক্ষোভ মিছিল করে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ। লন্ডনে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক  কয়ছর এম আহমেদ ভোজন বাড়ি রেস্টুরেন্টের মালিক ও পরিচালক। এমন ক্ষোভ থেকে এ হামলার ঘটনা ঘটেছে।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষের অভিযোগ কোন কারণ ছাড়াই রেস্টুরেন্টে হামলা চালিয়েছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

তবে বিষয়টি অস্বীকার করেছেন জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

কোতয়ালী থানার ডিউটি অফিসার জানান, ভোজনবাড়ী রেস্টুরেন্টে হামলার ঘটনা শুনেছেন। তবে, আপাতত এ বিষয়ে তিনি বিস্তারিত কিছু বলতে পারছেন না।

সিলেট বন্দর বাজার ফাঁড়ির এস আই নজরুল ইসলাম জানান, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের একটি মিছিল থেকে ভোজনবাড়ি রেস্টুরেন্টে হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। অভিযোগের ভিত্তিতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার