আজকে

  • ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৬ই আগস্ট, ২০১৮ ইং
  • ৪ঠা জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ছাতকের কৃতি বৃটিশ-বাংলাদেশী ফারহানা আক্তার বেথনালগ্রীন ওয়ার্ডে কাউন্সিলার প্রার্থী

Published: রবিবার, এপ্রিল ২৯, ২০১৮ ১:৫২ অপরাহ্ণ    |     Modified: সোমবার, এপ্রিল ৩০, ২০১৮ ৫:৪৯ অপরাহ্ণ
 

লন্ডন প্রতিনিধিঃ ছাতকের কৃতি বৃটিশ বাংলাদেশী নারী সংগঠক ফারহানা আক্তার আগামী ৩ মে অনুষ্ঠিতব্য টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নিবার্চনে এস্পায়ার পার্টির মনোনয়ন নিয়ে বেথনালগ্রীন ওয়ার্ডে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

ফারহানা একযুগের বেশী সময় ধরে যুক্তরাজ্যে পারিবারিক সূত্রে বসবাস করছেন ।তিনি ইতোমধ্যে নারী ও শিশু উন্নয়ন নিয়ে কমিউনিটির কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে কাজ করেছেন । 

ফারহানা কমিউনিটির বিভিন্ন দাবী টাওয়ার আন্দোলনে একজন সফল নারী সংগঠক হিসেবে জোরালো ভূমিকা রেখে আসছেন। 

৪ সন্তানের জননী ফারহানা আক্তার একজন সফল মাতা এবং কমিউনিটি এ্যাকটিভিষ্ট ।

ফারহানা আক্তার ইউকেবিডিটাইমস এর প্রতিনিধির কাছে প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন, তিনি একজন সফলমাতা ও কমিউনিটির একনিষ্ঠ কর্মী হিসেবে বিভিন্ন সামাজিক আন্দোলন তার অর্জিত অভিক্ষতা কাজে লাগাতে চান। এ জন্য তিনি এ বারের নির্বাচনে সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য বেথনালগ্রীনের সকল বাসিন্দাদের প্রতি অনুরোধ জানান ।

ফারহানা আক্তার বিভিন্ন সময়ে তার স্বামীর সাথে বিশ্বের প্রায় ১৫টি দেশ ভ্রমন করে সেদেশের স্থানীয় সরকার কাঠামো সম্পর্কে সম্যক ধারণা লাভ করেছেন ।

ফারহানা আক্তার  ছাতক পৌরসভার সফল ব্যবসায়ী মোহাম্মদ রহমত আলীর মেয়ে । তার নানা ছাতক পৌরসভার বৌলা গ্রামের  বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব এবং বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী আব্দুর রহিম ।

ফারহানা আক্তার এর স্বামী  বিশিষ্ট কমিউনিটি সংগঠক ও টাওয়ার হ্যামলেট কাউন্সিলের বর্তমান কাউন্সিলার মাহবুব আলম ওদ্বিতীয় বারের মতো কাউন্সিলার পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার

    আগষ্ট ২০১৮
    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
    « জুলাই    
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১