আজকে

  • ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

উৎসবমূখর পরিবেশে লন্ডন বাংলা প্রেসক্লাবের বাংলা বর্ষবরণ

Published: বুধবার, এপ্রিল ১৮, ২০১৮ ৯:০২ অপরাহ্ণ    |     Modified: সোমবার, এপ্রিল ৩০, ২০১৮ ৬:৪৫ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস রিপোর্টঃ

উৎসবমূখর পরিবেশে প্রাণবন্ত আয়োজনে বিপুল সংখ্যক ক্লাব সদস্য ও কমিউনিটির বিশিষ্ট জনের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়ে গেলো লন্ডন বাংলা প্রেসক্লাবের বাংলা  বর্ষবরন ১৪২৫ অনুষ্ঠান। এতে  গান , বাজনা ,আড্ডা আর মুখরোচক ইলিশ খিচুরি , পান সুপারী, মুড়ি চানাচুর পরিবেশনা উপস্থিত সকলকে তৃপ্ত করে । অনুষ্ঠানের বাড়তি আনন্দ ছিলো লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী আব্দুল ছত্তার ও ক্লাব সদস্য জনপ্রিয় টিভি প্রেজেন্টার বুলবুল হাসানের গান পরিবেশনা ।

ইষ্ট লন্ডনের ব্রাডি আর্ট সেন্টারে রাত নয়টা থেকে মধ্যরাত পর্যন্ত ছিলো এই ব্যাতিক্রমী আনন্দ আয়োজন। 

বাংলা নববর্ষ ১৪২৫ বরণ করতে লন্ডন বাংলা প্রেস ক্লাব দ্বিতীয় বছরের মতো এবারো আয়োজন করেছে বিশেষ বৈশাখী আড্ডা’র। ১৩ এপ্রিল রাত ৮ টা থেকে মধ্য রাত পর্যন্ত অনুষ্ঠিত বর্ষ বরণ অনুষ্ঠানে সকলকে স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন ক্লাব সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের । ক্লাব সহ-সভাপতি মাহবুব রহমানের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ক্লাব সভাপতি ও সিজেএএর ভাইস প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা। এরপর পর একে একে কয়েকটি সঙ্গীত পরিবেশন করেন কন্ঠ শিল্পি রওশন আরা মনি , রুবাইয়াত জাহান,মোস্তফা কামাল মিলন,ক্লাবের নির্বাহী সদস্য রুপি আমিন সহ সহ কয়েকজন শিশু শিল্পি। অনুষ্ঠানের এক ফাকে ক্লাবের সিনিয়র সদস্য ডক্টর জাকি রেজওয়ানা আনোয়ারের জন্মদিন উপলক্ষে  ক্লাবের নির্বাহী কমিটির সদস্য ও সিনিয়র সদস্যরা কেক কেটে তার জন্মদিন পালন করেন ।

অনুষ্ঠানে ফাকে ফাকে ক্লাবের সিনিয়র সদস্য গোলাম কাদের,মিছবাহ জামাল,শহিদুল ইসলাম সাগর , মুনিরা পারভীন,বুলবুল হাসান, সায়মা আহমদ,রুপি আমিন অন্যান্য দের কবিতা,কৌতুক, গান পরিবেশনা সকলকে মুগ্ধ করে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সকলকে আনুষ্ঠানিক ধন্যবাদ জানান ক্লাবের ট্রেজারার আসম মাসুম।

অনুষ্ঠানকে সফল করার জন্য ক্লাবের নিবার্হী কমিটির সহ-সাধারন সম্পাদক মোহাম্মদ সোবহান ,কমিনিকেশন সেক্রেটারী এম এ কাইয়ূম ,আইটি সেক্রেটারী সালেহ আহমদ,ট্রেনিং সেক্রেটারী ঈব্রাহীম খলিল ,ইভেন্ট সেক্রেটারী তৌহিদ আহমদ,নির্বাহী সদস্য রুপি আমিন ,পলি রহমান , হাবিবুর রহমান এবং ক্লাব সদস্য গোলাম কিবরিয়া কিনু ও শাহ রাসেলকে অনুষ্ঠানে সহযোগিতা করার জন্য ক্লাবের বের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা ও সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের বলেন, লন্ডন বাংলা প্রেসক্লাব শুধু বিলেতের বাংলা মিডিয়ার প্রতিনিধিত্ব করছে না, বিলেতের বাংলা কৃস্টি ও সংস্কৃতির ও প্রতিনিধিত্ব করে আসছে । তারা প্রেসক্লাবের সকল অনুষ্ঠানে সদস্যদের সরব উপস্থিতির জন্য ধন্যবাদ জানান । ক্লাব নেতৃবৃন্ধ অতীতের মতো ভবিষ্যত সকল কার্যক্রমে সকল সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য এবছরই প্রথম ৫ টাকা দিয়ে টিকেট কিনে ক্লাব সদস্যরা আনন্দ মন নিয়ে অনুষ্ঠান উপভোগ করেন।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার