আজকে

  • ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে আগস্ট, ২০১৮ ইং
  • ৯ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বৃটিশ বাংলাদেশী পাওয়ার এন্ড ইন্সপারেশন তালিকায় সাংবাদিক জুবায়ের ও মাসুম

Published: বৃহস্পতিবার, মার্চ ২৯, ২০১৮ ৬:২৮ অপরাহ্ণ    |     Modified: সোমবার, এপ্রিল ৯, ২০১৮ ৯:০২ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমসডেস্কঃবৃটিশ বাংলাদেশী পাওয়ার এন্ড ইন্সপারেশন তালিকায় নিজের কর্মদক্ষতায় স্থান করে নিয়েছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সেক্রেটারি, চ্যানেল এস টিভির চীফ রিপোর্টার মোহাম্মদ জুবায়ের। লন্ডন বাংলা প্রেসক্লাবের ট্রেজারার,ইকরা বাংলা টিভি ও বাংলাদেশ প্রতিদিনের যুক্তরাজ্য প্রতিনিধি আবু সালেহ মোহাম্মদ মাসুম।বৃটিশ বাংলাদেশী সমাজের বিভিন্ন বিভাগের সফল ব্যক্তিদের কাজের স্বীকৃতি জানাতে অন্যান্য বছরের ন্যায় এ বছর প্রকাশ করা হয় সপ্তম বার্ষিক বিবিপিআই বৃটিশ বাংলাদেশী পাওয়ার এন্ড ইন্সপারেশন তালিকা।

গত কাল বুধবার ২৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টায় ওয়াপিং এর বৃটিশ নেভির এইচএমএস প্রেসিডেন্ট অভিজাত হলে উচ্চমানের বৃটিশ বাংলাদেশী প্রভাবশালীদের এ তালিকা প্রকাশ করা হয়।

বিবিপিআই এর ফাউন্ডার ও লেবার পার্টির রাজনীতিবিদ সাবেক কাউন্সিলার আবদাল উল্লাহ ইউকেবিডি টাইমস কে জানান এ বছরের তালিকায়  ১০০ জন নতুন প্রভাবশালী ব্যাক্তদের তালিকা প্রকাশ করা হয়েছে ।  এটি সত্যিই একটি চমকপদ একটি তালিকা বলে তিনি জানান।এতে মূলধারার রাজনীতিবিদ ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের কাজের সঠিক মূল্যায়ন করা হয়েছে।

ব্রিটিশ বাংলাদেশী পাওয়ার এন্ড ইনস্পায়ার, বিবিপিআই ২৮ মার্চ রাতে প্রেষ্টিজিয়াস ভ্যানু রয়েল নেভীর হলে জমকালো এক অনুষ্ঠানে এই তালিকা প্রকাশ করে। এতে উপস্থিত ছিলেন তালিকায় স্থান পাওয়া সফল বৃটিশ বাংলাদেশী, বৃটিশ রাজনীতিবিদ, এমপিসহ সমাজের প্রতিষ্টিত ব্যাক্তিরা। ১০০ জন সফল ও প্রভাবশালী ব্যাক্তির তালিকার পাশাপাশি বৃটিশ বাংলাদেশী জাষ্টিস মো: আখলাকুর রহমান চৌধুরীকে বছরের সেরা ব্যাক্তিত্বের সম্মাননা দেয়া হয়।

সাংবাদিক মোহাম্মদ জুবায়ের ও আ স ম মাসুমের এই সফলতায় অভিনন্দন, শুভেচ্ছা জানিয়েছেন, ইউকেবিডি টাইমসের প্রধান সম্পাদক এম এ কাইয়ুম,সহ সম্পাদক তাওহিদ আহমদ,নির্বাহী সম্পাদক আমিমুল আহসান তানিম,বার্তা  সম্পাদক সাজিদুল ইসলাম রানা।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার