আজকে

  • ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বরুশিয়ার মাঠে ফুটবল অনুশীলন শুরু জ্যামাইকান বজ্রবিদ্যুতের

Published: শুক্রবার, মার্চ ২৩, ২০১৮ ৩:০৮ অপরাহ্ণ    |     Modified: শুক্রবার, মার্চ ২৩, ২০১৮ ৩:০৮ অপরাহ্ণ
 

অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন, অ্যাথলেটিক্স ছাড়ার পর নতুন উদ্যমে নেমে পড়বেন পেশাদার ফুটবলে। ট্র্যাকের রাজা উসাইন বোল্টের এই ইচ্ছার কথা সবার জানা। জ্যামাইকান গতিদানব নিজের প্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু সবাইকে চমকে দিয়ে নাম লেখালেন জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডে। আজ শুক্রবার শুরু হলো তার আনুষ্ঠানিক অনুশীলন।

হোসে মরিনহোর সংসারে এখনই ঢুকতে না পারলেও বেশ কয়েকটি বড় ক্লাবে ফুটবল খেলার প্রস্তাব পেয়েছেন জামাইকান স্প্রিন্টার। কিছুদিন আগে বোল্ট ইউনিসেফের হয়ে ফুটবল মাঠে নামার কথা নিজেই জানিয়েছিলেন ভক্তদের। জুনে ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের বিপক্ষে সেই প্রদর্শনী ম্যাচে বিশ্ব একাদশের ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন বোল্ট। হাতে মাস দুয়েকের বেশি সময় থাকলেও এখনই প্রস্তুতি শুরু করে দিলেন জামাইকান বজ্রবিদ্যুৎ।

সাউথগেটের দলের বিপক্ষে মাঠে নেমে চমকে দেওয়া ফুটবল খেলতে চান। সেই লক্ষ্যেই তিনি জার্মানি উড়ে গিয়েছেন। প্র্যাকটিস করছেন মার্কো, গোৎজেদের সঙ্গে। বরুশিয়ায় বোল্টের ট্রয়ালের কথা বেশ কিছুদিন ধরেই ফুটবল বিশ্বের আলোচনার বিষয়। তবে সেই ট্রায়ালে বরুশিয়ার প্রথম দলের সঙ্গে তারকা স্প্রিন্টারের অনুশীলনে নামার সম্ভাবনা কতটা, তা নিয়ে জল্পনা ছিলই। সব জল্পনায় ইতি টেনে পেশাদার ফুটবলারের মতোই বরুশিয়ার ট্রেনিং সেশন মাতান বোল্ট।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার