আজকে

  • ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

কপিলের নতুন শো নিয়ে যা বললেন সুনীল

Published: রবিবার, মার্চ ১৮, ২০১৮ ২:৪০ অপরাহ্ণ    |     Modified: রবিবার, মার্চ ১৮, ২০১৮ ২:৪০ অপরাহ্ণ
 

বিনোদন ডেস্ক:

নতুন শো নিয়ে আসছেন কপিল শর্মা। গল্পটা ফাঁস হতেই শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছিল, সুনীল গ্রোভার নাকি কপিলের নতুন শোয়ে থাকতে পারে। এবার সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন সুনীল।

বেশ কয়েকদিন ধরে সোশাল মিডিয়ায় ঘোরাফেরা করছে যে, কপিলের শোতে ফিরতে পারেন সুনীল। আর সেই জন্য গতকাল সুনীলের এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে, সত্যি কি তিনি কপিলের শোতে ফিরছেন ? এসব জল্পনা ও প্রশ্নের উত্তরে একটি টুইট করেন সুনীল।

বলেন, ভাই তোমার মতো অনেকে আমাকে এই প্রশ্ন করেছে। কিন্তু, আমার কাছে শোয়ের জন্য কোনও ফোন আসেনি। আমার ফোন নম্বরও বদলায়নি। অপেক্ষা করতে করতে আমি অন্যকিছু সই করে ফেলেছি। তোমাদের প্রার্থনার জন্য একটা ভালো প্রোজেক্টে কাজ করছি। খুব শিগগিরিই সামনে আসছি।

এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বিগ বস ১১ বিজেতা শিল্পা শিন্দের সঙ্গে নতুন এক প্রোজেক্টে কাজ করছেন সুনীল।

প্রসঙ্গত, সুনীল ও কপিলের মধ্যে ঠান্ডা লড়াই চলছে প্রায় একবছর ধরে। গতবছর একটি শো করে ফেরার সময় সুনীলের সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন কপিল। শোনা যায়, দু’জনের মধ্যে হাতাহাতিও হয়। তারপর কপিলের শো ছেড়ে দিয়েছিলেন সুনীল। কপিল টুইট করে ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু, সুনীল ক্ষমা করেননি।

কালের কন্ঠ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার