আজকে

  • ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৬ই আগস্ট, ২০১৮ ইং
  • ৪ঠা জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

অগ্নিগর্ভ ফাইনালে ব্যাটিংয়ে বাংলাদেশ

Published: রবিবার, মার্চ ১৮, ২০১৮ ২:১৬ অপরাহ্ণ    |     Modified: রবিবার, মার্চ ১৮, ২০১৮ ২:১৬ অপরাহ্ণ
 

খেলাধুলা ডেস্ক:

দুই বছর পর আরও একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত। ২০১৬ সালে দেশের মাটিতে এশিয়া কাপ টি-টোয়েন্টির ফাইনালে ভারতের কাছে হেরেছিল বাংলাদেশ। এছাড়া আরও তিনটি টুর্নামেন্টের ফাইনালে হেরেছে টাইগাররা। আজ সেসব রেকর্ড বদলে দেওয়ার প্রত্যয় নিয়ে টসে হেরে ব্যাটিংয়ে নামছে বাংলাদেশ। কলম্বোর আবহাওয়া আজ দারুণ। পরিস্কার আকাশ।

সেই ২০১৫ বিশ্বকাপ থেকেই বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই চরম উত্তেজনা। সোশ্যাল সাইটে দুই দেশের সমর্থকদের মাঝে রীতিমত যুদ্ধ শুরু হয়ে যায়। সেই যুদ্ধে যুক্তির চেয়ে গালাগালির প্রাধান্যই বেশি থাকে। এই লড়াইয়ে নামে দুই দেশের কিছু মিডিয়াও। যেমন গতকাল ভারতের একটি টিভি চ্যানেল টাইগারদের গালাগাল করে রিপোর্ট করে আজকের ফাইনালে জিতে ভদ্রতা শেখানোর ঘোষণা দিয়েছে।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের আকস্মিক আগমনে গত শুক্রবার স্বাগতিক শ্রীলঙ্কাকে হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে উঠেছে বাংলাদেশ। ঘটনাবহুল ওই ম্যাচে মাহমুদ উল্লাহ রিয়াদ ছক্কা মেরে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। এই টুর্নামেন্টে ভারতের বিপক্ষে দুটি ম্যাচই হেরেছে টাইগারা। আজকের ম্যাচ জিতে এবার শেষটা রাঙিয়ে দেওয়ার স্বপ্নে বিভোর সবাই।

কালের কন্ঠ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার

    আগষ্ট ২০১৮
    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
    « জুলাই    
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১