আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

দলবদলের গুঞ্জনের মাঝেই নেইমারকে দেখতে গেলেন পিএসজি মালিক

Published: বুধবার, মার্চ ১৪, ২০১৮ ১:১৯ অপরাহ্ণ    |     Modified: বুধবার, মার্চ ১৪, ২০১৮ ১:১৯ অপরাহ্ণ
 

খেলাধুলা ডেস্ক:

মার্সেইয়ের বিপক্ষে পায়ের পাতার মেটাটারসাল ভেঙে অপারেশন শেষে এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। বেশ দীর্ঘ সময়ের জন্যই মাঠের বাইরে চলে গেছেন তিনি। কিন্তু তাকে নিয়ে গুঞ্জনের তো শেষ নেই। এই শোনা যাচ্ছে, নেইমার নাকি রিয়াল মাদ্রিদে যাচ্ছেন। পরমুহূর্তেই শোনা যাচ্ছে, ব্রাজিল সুপারস্টার ফিরতে চান তার আগের ঠিকানা বার্সেলোনায়। এসব গুঞ্জনের মাঝেই নেইমারকে দেখতে ব্রাজিলে গেলেন পিএসজি মালিক নাসের আল খেলাইফি।

ফ্রান্সের শীর্ষ কয়েকটি গণমাধ্যম বলছে, শুধুমাত্র নেইমারকে দেখতেই ব্রাজিলে যাননি খেলাইফি, গিয়েছেন এসব দলবদলের গুঞ্জনের ব্যাপারে কথা বলতে। এদিকে স্প্যানিশ গণমাধ্যম বলছে, নেইমারকে কেনার জন্য বিপুল পরিমাণ টাকা নিয়ে রিয়াল মাদ্রিদ বসে থাকলেও, ব্রাজিল সুপারস্টার নাকি বার্সেলোনার সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। তবে এসব নিয়ে মোটেও উদ্বিগ্ন নন পিএসজি কোচ উনাই এমেরি।

এমেরি বলেছেন, ‘আমি কয়েক মাস ধরেই এ ব্যাপারে কথা বলে আসছি। আমার মতামত পরিবর্তন হয়নি। নেইমারের মতো একজন খেলোয়াড়কে নিয়ে আমাদের পরিকল্পনা দৃঢ়।’

২৬ বছর বয়সী নেইমারের পুরোপুরি সেরে উঠতে আড়াই থেকে তিন মাস সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। পিএসজির সঙ্গে তার সম্পর্কটাও তেমন ভালো যাচ্ছে না। কিন্তু সম্ভাব্য কোনো দল-বদলের সঙ্গে ক্লাব সভাপতির এই সফরের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন এমেরি। তার দাবি, নেইমারের পিএসজিতে না থাকার কোনো কারণ নেই।

নেইমারকে ছাড়াও ফরাসি লিগ ওয়ানে বেশ ভালো অবস্থানে আছে পিএসজি। ২৯ ম্যাচ শেষে দ্বিতীয় স্থানে থাকা গতবারের চ্যাম্পিয়ন মোনাকো থেকে ১৪ পয়েন্ট এগিয়ে আছে তারা।

কালের কন্ঠ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার