আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

শিগগিরই ফিজিওথেরাপি শুরু করবেন দীপিকা

Published: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ ৮:০৩ পূর্বাহ্ণ    |     Modified: মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮ ৮:০৩ পূর্বাহ্ণ
 

বিনোদন ডেস্ক:

এখনো সর্বসাম্প্রতিক ছবি ‘পদ্মাবত’-এর উষ্ণতা তাঁকে ছেড়ে যায়নি। এই সুপার মুভিটিতে অভিনয় করতে গিয়ে অনেক মানসিক ও শারীরিক পরিশ্রম করতে হয়েছে তাঁকে। যার ফলে তাঁকে পড়তে হয়েছে ইনজুরিতে। তিনি ঘাড়ে ও পিঠে আঘাতপ্রাপ্ত হন। যদিও প্রাথমিক অবস্থায় এটা অনেকে গুজব হিসেবেই ভেবেছিল, তবে একটু একটু করে এটা যে গুজব ছিল না, তার প্রমাণ পাওয়া যায়।

যদিও এ পর্যন্ত তাঁর শারীরিক কোনো বিষয় নিয়ে মুখ খোলেননি দীপিকা, তবে সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়ে গণমাধ্যমের কাছে বিষয়টি আর চেপে রাখতে পারেননি তিনি। আঘাতপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে দীপিকা বলেন, খুব শিগগিরই ফিজিওথেরাপি শুরু করবেন তিনি। এর আগে বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে আঘাতপ্রাপ্তির জায়গাগুলো ব্যান্ডেজে ঢেকে যেতে দেখা গেছে।

তিনি বলেন, আমি ভালো আছি। ভক্তদের উদ্বেগ আমাকে স্পর্শ করেছে আর তাঁদের ভালোবাসায় আমি আপ্লুত। ধন্যবাদ সবাইকে। খুব শিগগিরই ফিজিওথেরাপি শুরু করছি। দুশ্চিন্তার কিছু নেই।

নতুন কাজে হাত দেওয়ার আগে বেশ কিছুটা সময় নিজেকে দিতে চান দীপিকা। তাই, আপাতত বিশ্রামে আছেন। তাঁর পরবর্তী প্রজেক্টের নাম ‘স্বপ্ন দিদি’। এটি বিশাল ভরদ্বাজ এর ছবি এবং এই ছবিতে তাঁর বিপরীতে আছেন ইরফান খান। তবে ছবিটির মূল চরিত্রে অভিনয়কারী দুজনই অসুস্থ বিধায় এর কাজ শুরু করতে দেরি হচ্ছে বলে জানা গেছে।
সূত্র : ডিএনএ

কালের কন্ঠ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার