আজকে

  • ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৮ই অক্টোবর, ২০১৮ ইং
  • ৮ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ডিনার পার্টি সম্পন্ন

Published: রবিবার, মার্চ ১১, ২০১৮ ৯:৩০ অপরাহ্ণ    |     Modified: রবিবার, মার্চ ১১, ২০১৮ ৯:৩০ অপরাহ্ণ
 

লন্ডন সংবাদদাতাঃ

গত ৮ই মার্চ বৃহস্প্রতিবার এক সুন্দর সন্ধ্যায় লন্ডনের তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সদস্যদের নিয়ে ফয়সল ইসলাম এর উদ্যোগে এক ডিনার পার্টির আয়োজন করা হয় পূর্ব লন্ডনের আর্ট অফ স্পাইস রেস্টুরেন্টে, তাকওয়া ক্লাবের অন্যতম প্লেয়ার এবং আর্ট অফ স্পাইস রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ফয়সল ইসলাম এর সার্বিক ত্বতাবদানে তাত্ক্ষনিক ভাবে ডিনার পার্টির আয়োজন করা হয়.

খুব সুস্বাদু ও মজাদার খাবারের পারদর্শী শেফ ফয়সল ইসলাম ও জুনেদ আহমেদ স্বপ্ল সময়ের ভিতরে খাবারের প্রচুর আইটেম তৈরী করে সবাইকে আপ্যায়ন করা হয়. প্রিয় কিং প্রউন, চিকেন টিক্কা বিরানি সহ প্রায় ১০/১২ পদের খাবার পরিবেশন করা হয়. প্রত্যেকটি খাবার অসাধারণ স্বাদ ও অতুলনীয় ছিল.
উক্ত ডিনার পার্টিতে উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জুনেদ আহমেদ, ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য আয়নুল হক, মোহাম্মদ মুন্না মিয়া প্রমুখ.


এখানে উল্লেখ অল্প কিছুদিনের মধ্যে তাকওয়া
ব্যাডমিন্টন ক্লাব বৃটেনের বিভিন্ন জায়গায় জনিপ্রিয়তা ও অনেক সুনাম অর্জন করেছে. গত কয়েক মাসের মধ্যে লন্ডন এবং লন্ডনের বাইরে অনেকগুলি ব্যাডমিন্টন টূনামেন্টে সব কয়টি খেলায় চূড়ান্ত বিজয় অর্জন করে সেরা খেলোয়াড় হিসেবে ট্রপি হাতে তুলে নেয় তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের খেলোয়াড়বৃন্দ. আগামী সপ্তায় আবারো জুনেদ ও আলতাফ এবং ফয়সল ও রিবু জুটি মিডল্যান্ড ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ গ্রহণ করবে.
তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের পক্ষ থেকে ফয়সল, জুনেদ
এবং রেস্টুরেন্টের সকল স্টাফদের অভিনন্দন ও ধন্যবাদ জানান হয় মজাদার খাবার ও এই সুন্দর আয়ুজনের জন্য. প্রেস বিজ্ঞপ্তি

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার