আজকে

  • ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

নটিংহ্যাম্পশায়ারের সাথে চুক্তিবদ্ধ হলেন টেইলর

Published: শনিবার, মার্চ ১০, ২০১৮ ১:০৪ অপরাহ্ণ    |     Modified: শনিবার, মার্চ ১০, ২০১৮ ১:০৪ অপরাহ্ণ
 

খেলাধুলা ডেস্ক:

চলতি মৌসুমের প্রথম পর্বের জন্য ইংল্যান্ডের কাউন্টি দল নটিংহ্যাম্পশায়ারের সাথে চুক্তিবদ্ধ হলেন নিউজিল্যান্ডের অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলর। আগামী ১৩ এপ্রিল থেকে শুরু হবে কাউন্টি চ্যাম্পিয়নশীপ। জুনের শেষ ভাগ পর্যন্ত নটিংহ্যাম্পশায়ারের হয়ে আটটি কাউন্টি চ্যাম্পিয়নশীপ ম্যাচ ও বেশকিছু ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পাবেন টেইলর।

ইংলিশ কাউন্টিতে চুক্তিবদ্ধ হতে পেরে খুশী টেইলর বলেন, ‘ইংলিশ কাউন্টিতে নিজেকে পরীক্ষা করার ভালো একটি সুযোগ পেয়ে আমি আনন্দিত। আসন্ন মৌসুমে ভালো করার ব্যাপারে আমি আশাবাদী।’

ইংল্যান্ডের কাউন্টিতে এর আগে ডারহাম ও সাসেক্সের হয়ে খেলেছিলেন ৮৩টি টেস্ট, ২০৪টি ওয়ানডে ও ৮১টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলা টেইলর।

নটিংহ্যাম্পশায়ারে টেইলরের যোগদানের বিষয়ে দলের ডিরেক্টর মাইক নিওয়েল বলেন, ‘টেইলর বিশ্বমানের একজন খেলোয়াড়। লাল ও সাদা বলে তার দুর্দান্ত রেকর্ড রয়েছে। সেই সাথে সে অনেক বেশি অভিজ্ঞতা সম্পন্ন। আশা করি, সে আমাদের টপ-অর্ডারে মূল দায়িত্ব পালন করতে পারবে। বিশেষভাবে ওয়ানডেতে। কারণ ওয়ানডেতে আমরা মাইকেল লাম্ব ও ব্রেন্ডন টেইলরের সার্ভিস পাবো না। সেখানে যতœসহকারে টেইলর দায়িত্ব পালন করবে বলে আশা করছি।’বাসস।

ইত্তেফাক

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার