আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

‘নেইমার একজন যোদ্ধা, সময়মতোই ফিট হয়ে উঠবেন তিনি’

Published: শুক্রবার, মার্চ ৯, ২০১৮ ৭:০৮ পূর্বাহ্ণ    |     Modified: শুক্রবার, মার্চ ৯, ২০১৮ ৭:০৮ পূর্বাহ্ণ
 

খেলাধুলা ডেস্ক:

ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস জানিয়েছেন, সময়মতোই ফিট হয়ে উঠবেন নেইমার। ফিরে ব্রাজিলকে নেতৃত্ব দেবেন ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জিততে। দেশের মানুষকে আরেকবার বিশ্ব জয়ের আনন্দে মাতাবেন।

সম্প্রতি মার্সেইয়ের বিপক্ষে পিএসজির হয়ে খেলতে গিয়ে ডান পায়ে চোট পান নেইমার। এতে তার পায়ের পাতার হাড় ভেঙে যায়। সদ্যই এর সফল অস্ত্রোপচার হয়েছে। এখন তিনি রিওডি জেনিরোর বিলাসবহুল বাড়িতে বিশ্রাম নিচ্ছেন।

হালের ক্রেজের/ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জানাতে গিয়ে জেসুস বলেন, নেইমার আমাকে মেসেজ পাঠিয়েছেন। তার পুনর্বাসন প্রক্রিয়া সঠিকভাবে চলছে। এ মুহূর্তে তিনি ভালো আছেন। আশা করছি, বিশ্বকাপের আগেই পুরোপুরি ফিট হয়ে উঠবেন ও। সেলেকাওদের আবার শিরোপা জয়ের আনন্দে মাতাবেন।

জেসুস ব্রাজিল জাতীয় দলে নেইমারের সতীর্থ। কাঁধে কাঁধ মিলিয়ে চোখ ধাঁধানো পারফরম রাশিয়া বিশ্বকাপে দলকে তুলেছেন তারা। ইনজুরিতে ছিলেন তিনিও। সদ্যই মাঠে ফিরেছেন জেসুস।

ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা এ ফরোয়ার্ড জানালেন, নেইমারকে আমি আমার অনুভূতির কথা জানিয়েছি, কীভাবে দ্রুত সেরে উঠলাম। তিনিও তার অনুভূতি জানিয়েছেন। ও একজন যোদ্ধা। তার সবকিছুই ঠিকঠাক হচ্ছে। বিশ্বকাপ মহারণের আগেই প্রস্তুত হয়ে উঠবেন তিনি।

যুগান্তর

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার