আজকে

  • ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে জুন, ২০১৮ ইং
  • ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

যৌনসম্পর্ক: ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

Published: বুধবার, মার্চ ৭, ২০১৮ ৬:৩২ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, মার্চ ৭, ২০১৮ ৬:৩২ পূর্বাহ্ণ
 

আন্তর্জাতিক ডেস্ক:

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছেন। ক্যালিফোর্নিয়ার রাজ্য আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। মঙ্গলবার স্টর্মির আইনজীবী এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছেন।

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের আসল নাম স্টেফ্যানি ক্লিফোর্ড। তিনি দাবি করেছেন, প্রেসিডেন্ট হওয়ার কয়েক বছর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল।

ওই মামলার নথিতে বলা হয়েছে, ট্রাম্প প্রেসিডেন্ট পদের জন্য যখন লড়াই করছিলেন তখন কয়েকজন নারী তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ করতে চাইলে ট্রাম্পের আইনজীবী কোহেন তাতে হস্তক্ষেপ করেন।

স্টর্মির দাবি, তার সঙ্গে ট্রাম্পের যৌনসম্পর্ক গোপন রাখার বিষয়ে কোনো ধরনের চুক্তি না হওয়াতে সেটি অকার্যকর। ট্রাম্পের আইনজীবী কোহেন তাকে চুপ রাখতে প্রচেষ্টা চালান। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারিও প্রচেষ্টা চালানো হয়।

মামলার নথি বলছে, ‘মুখ বন্ধ রাখতে’ স্টেফ্যানি ক্লিফোর্ডকে ভয়ভীতি দেখানোর চেষ্টা হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি ট্রাম্পের আইনজীবী কোহেন ক্লিফোর্ডের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলসে মিথ্যা সালিশি শুরু করেন। কোনো ধরনের প্রক্রিয়া না মেনেই সেটি করেন কোহেন। ক্লিফোর্ডকে নোটিশও দেওয়া হয়নি।

সূত্র: সিএনএন

কালের কন্ঠ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার