আজকে

  • ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

মেসির সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন দেশি দিবালা!

Published: বুধবার, মার্চ ৭, ২০১৮ ৬:২৬ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, মার্চ ৭, ২০১৮ ৬:২৬ পূর্বাহ্ণ
 

খেলাধুলা ডেস্ক:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পাশে খেলতে পারলে স্বপ্ন পূরণ হবে বলে মনে করেন পাওলো দিবালা। তাই জুভেন্টাস ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিতে তোড়জোড় শুরু করেছেন তিনি! এমন দৌড়ঝাঁপ দেখে ‘দেশি ভাইকে’ কাঠগড়ায় তুললেন লিওনেল মেসি। অভিযোগ করলেন, তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন আর্জেন্টাইন নিউ সেনসেশন!

চলতি মৌসুমটা ভালো কাটছে না রিয়ালের। কোপা ডেল রে থেকে ছিটকে গেছে। লা লিগা শিরোপার আশাও কার্যত শেষ হয়ে গেছে। টিকে রয়েছে শুধু চ্যাম্পিয়নস লিগ শিরোপার স্বপ্ন।

এমন ভরাডুবির পর আগামী মৌসুমে গোটা দলেরই খোলনলচে বদলে ফেলতে চাচ্ছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। বসেছেন কাঁড়ি কাঁড়ি ডলার নিয়ে। আসছে গ্রীষ্মের দলবদল মৌসুমে একাধিক তারকা ফুটবলার টানতে চাইছেন তিনি। পাখির চোখ করে রয়েছেন দিবালার ওপর। তাতে নাকি বেশ সাড়া দিয়েছেন এ আর্জেন্টাইন ফরোয়ার্ড।

শোনা যাচ্ছে, দিবালার ওপর নজর ছিল বার্সেলোনারও। তাকে নিয়ে নতুন জুটি গড়ার স্বপ্ন দেখেছিলেন মেসি। নেইমারের পরিবর্তে দেশি ভাইকেই বার্সার ডেরায় ভেড়ানোর চিন্তা করেছিলেন তিনি। বার্সায় ভিড়তে ছোট ম্যাজিসিয়ানকে আশ্বাসও দিয়েছিলেন তুরিনের ওল্ড লেডি তারকা!

তবু লস ব্লাঙ্কোজদের ডেরায় ভিড়তে যোগাযোগ করছেন দিবালা। একে বিশ্বাসঘাতকতা হিসেবে দেখছেন মেসি!

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল জানাচ্ছে, দিবালার ওপর বেজায় চটেছেন মেসি। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের মতে, একটি সুপরিকল্পনা ভেস্তে দিতে ভূমিকা রাখা বিশ্বাসঘাতকতার সমপর্যায়েই পড়ে।

যুগান্তর

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার