আজকে

  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে নভেম্বর, ২০১৮ ইং
  • ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

আমি খুব বিশৃঙ্খল একজন মানুষ : আমির খান

Published: বুধবার, মার্চ ৭, ২০১৮ ৬:১৩ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, মার্চ ৭, ২০১৮ ৬:১৩ পূর্বাহ্ণ
 

বিনোদন ডেস্ক:

বলিউড সুপারস্টার আমির খান যেন উৎকর্ষ, পরিপূর্ণতা আর শৃঙ্খলার সমার্থক শব্দ। ইতিমধ্যে বলিউডে পা রাখার ২৫ বছর হয়েছে তাঁর। কিন্তু ব্যক্তি জীবনে তিনি ঠিক এর উল্টোটা- বলেন এই অভিনেতা। তিনি বলেন, ব্যক্তি হিসেবে আমি ভীষণ বিশৃঙ্খল টাইপের। মানুষ শুধু আমার একটি দিকই দেখে, অন্য দিকটি তাঁদের চোখের আড়ালেই থেকে যায়।

কিভাবে এতটা সুশৃঙ্খল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করলেন- এমন প্রশ্নের জবাবে ৫৩ বছর বয়সী এই ‘দঙ্গল’ তারকা বলেন, কাজ ও কাজের প্রতি কমিটমেন্টই আমাকে সুশৃঙ্খল হতে শিখিয়েছে। আমি পুরোপুরি বিশৃঙ্খল একজন মানুষ। শুধু কাজের ক্ষেত্রেই আমি শৃঙ্খলা দেখিয়ে থাকি। তাই, যদি আমি অভিনেতা না হতাম, তাহলে আমার চেয়ে উচ্ছৃঙ্খল মানুষ বোধহয় পৃথিবীতে আর কেউ হতো না। এবং এটা একটা সত্য কথা।

মানুষ হয়তো এটা শুনে অবাক হচ্ছে, ভাবছে বোকা লোকটা এসব কী বলছে, কিন্তু এটা সত্যি, বলেন আমির। যাঁরা আমার খুব কাছের, তাঁরা জানেন, কতটা বিশৃঙ্খল আমার জীবনযাপন। আমাকে ট্র্যাকে ফেরায় শুধু আমার কাজ।

আমির খানের দুটি সুপার মুভি ‘থ্রি ইডিয়টস’ আর ‘পিকে’ ছবির পরিচালক রাজকুমার হিরানির স্ত্রী মনজিৎ হিরানির লাইফ লেসন বিষয়ক বই ‘হাও টু বি হিউম্যান’-এর প্রকাশনা উৎসবে সাংবাদিকদের সাথে আলাপাকালে এসব কথা বলেন আমির।

যদি আপনাকে বই লিখতে বলা হয়, তাহলে বিষয় হিসেবে কোনটাকে বেছে নেবেন- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আমির বলেন, অনেকেই আমাকে লিখতে বলেন, কিন্তু আমার সময় কোথায়। আমি ছবি করা নিয়ে খুব ব্যস্ত। আমার পিছু ফিরে দেখার সময় নেই। তবে, যদি কখনো লিখি তাহলে হয়তো বলিউডে নিজের অভিজ্ঞতা আর জীবন নিয়েই লিখব। আমি এ বিষয়ে একদমই সিরিয়াস না। এসব নিয়ে এখন ভাবছিও না।

বইটির প্রকাশনা উৎসবে রাজকুমার হিরানিকে সাংবাদিকরা প্রশ্ন করেন, আপনি সঞ্জয় দত্তের বায়োপিকের মতো আমির খানের একটি বায়োপিক করার কথা ভাবছেন কি-না। এমন প্রশ্নের জবাবে এই তারকা পরিচালক বলেন, কে চায় না বলুন আমির খানের একটা বায়োপিক বানাতে, আমিও অবশ্যই চাই। তবে আপাতত আমি একটা বায়োপিক নিয়েই ব্যস্ত। আমিরেরটা না হয় ভবিষ্যতের জন্য তোলা রইল।
সূত্র : ডেকন ক্রনিকল, দ্য ফ্রি প্রেস জার্নাল

কালের কন্ঠ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার