আজকে

  • ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

টি-টোয়েন্টিতে ২০০ রান সম্ভব: সৌম্য

Published: শনিবার, মার্চ ৩, ২০১৮ ৫:৩০ পূর্বাহ্ণ    |     Modified: শনিবার, মার্চ ৩, ২০১৮ ৫:৩০ পূর্বাহ্ণ
 

খেলাধুলা ডেস্ক:

সময়টা মোটেও ভালো যাচ্ছে না টাইগারদের। ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের পর শ্রীলঙ্কা সিরিজেও নিজেদের মেলে ধরতে পারেনি টিম বাংলাদেশ। সামনে এবার শ্রীলঙ্কা সফর। স্বাধীনতার ৭০তম বার্ষিকী উপলক্ষে ঘরের মাঠে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফি আয়োজন করছে শ্রীলঙ্কা। স্বাগতিকরাসহ খেলবে বাংলাদেশ ও ভারত।

এদিকে, আসন্ন এই সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলন করেছে বাংলাদেশ দল। আর নিদাহাস ট্রফিতে নিজেদের সেরাটাই দিতে চায় টাইগাররা। এ ব্যাপারে সৌম্য সরকার বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে সম্প্রতি আমরা ১৯০ করেছি। শেষের দিকে ভালো না করার পরও এই রান হয়েছিল। আমরা যদি শুরু থেকে কিছু রান করতে পারি এবং মাঝখানেও রান আসে, এ ছাড়া বিগ হিটাররা যদি বড় কিছু ইনিংস খেলে ফেলতে পারেন, তাহলে আশা করি দুইশর বেশি রান করতে পারব। এটা প্রথম ইনিংসে হোক বা দ্বিতীয় ইনিংসে, ২০০ করতে পারি আমরা।

এদিকে এরই মধ্যে দলের অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এ ব্যাপারে বাঁহাতি এই ব্যাটসম্যান বলেন, টি-টোয়েন্টি ছোট ফরম্যাট। সুতরাং একজন বোলার কিংবা ব্যাটসম্যানদের ওপর নির্ভর করা যাবে না। দুইটা পার্ট যদি ভালো হয়, তাহলে তো খুবই ভালো। সাকিব ভাইয়ের অবস্থা জানি না। উনি থাকলে দলের আলাদা একটা শক্তি থাকবে। ৩ সাইডেই তিনি থাকলে ভালো হয়। এখন সেটা চিন্তা না করে, আমরা বাকি যারা আছি, তারা ভালো কিছু করতে পারলে ভালো হবে।

আগামী ৬ মার্চ শুরু হবে টুর্নামেন্টে। ৮ মার্চ ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের মিশন শুরু করবে বাংলাদেশ। ফাইনাল হবে ১৮ মার্চ।

বাংলাদেশ প্রতিদিন

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার