আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বনি কাপুরের প্রথম স্ত্রী ও শ্রীদেবীর মৃত্যুুর অদ্ভুত মিল

Published: মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ১:২৯ পূর্বাহ্ণ    |     Modified: মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ১:২৯ পূর্বাহ্ণ
 

বিনোদন ডেস্ক:

৯৬ সালে প্রথম স্ত্রী মোনাকে ডিভোর্স দিয়েই তারকা অভিনেত্রী শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। কিন্তু এখন যাবতীয় জল্পনার ইতি। তবুও শেষের এই পথ কোথাও না কোথাও যেন মিলে গেল বনির দুই স্ত্রীর।

১৯৮৩ সালে মোনার সঙ্গে বিয়ে হয় বনি কাপুরের। ৯৬ সালে মোনার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে শ্রীদেবীকে আপন করে নেন বলিউড প্রযোজক। দুই পক্ষেরই দুই সন্তান। ছেলে অর্জুন ও মেয়ে অংশুলাকে নিয়ে আলাদাই থাকতেন মোনা। বনি থাকতেন শ্রী ও দুই কন্যা খুশি-জাহ্নবীর সঙ্গে। আলাদা ছিল দুইজনের সংসার। আলাদা জীবন। কিন্তু মৃত্যু কোথাও যেন মিলিয়ে দিয়ে গেল দুইজনকে। এভাবেই আকস্মিক মৃত্যুর খবর পেয়েছিলেন মোনা। মৃত্যুর মাত্র দুই মাস আগে বনির সাবেক স্ত্রী জানতে পারেন মারণরোগ ক্যানসারে আক্রান্ত তিনি। তখন আর কিছুই করার নেই। ২০১২ সালের ২৫ মার্চ মৃত্যু হয় মোনার। ঠিক তার দুই মাস পরেই ১১ মার্চ মুক্তি পায় ছেলে অর্জুনের প্রথম ছবি ‘ইশকজাদে’। মৃত্যুর সময় মোনার বয়স ছিল মাত্র ৪৮।

এদিকে মাত্র ৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হন শ্রীদেবী। তার মৃত্যু আরও আকস্মিক। স্বামীর সঙ্গে নাকি ডিনার করার কথা ছিল বলিউডের ‘চাঁদনি’র। তার আগে ফ্রেশ হতে বাথরুমে গিয়েছিলেন। অনেকক্ষণ বাথরুম থেকে বের হচ্ছেন না দেখে বনির সন্দেহ হয়। দরজা ভেঙে দেখা যায় বাথটবে পড়ে রয়েছে গ্ল্যামার ক্যুইনের নিথর দেহ। আর অদ্ভুতভাবে শ্রী-র কন্যা জাহ্নবীও এই মুহূর্তে বলিউডে নিজের ডেবিউ করতে চলেছেন। জুলাই মাসের ছয় তারিখ মুক্তি পাবে ইশান-জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’। মেয়ের প্রথম ছবি দেখার বড় ইচ্ছে ছিল শ্রী-র। কিন্তু তা আর হল না। মোনার মতোই মৃত্যুর কাছে হার মানতে হল তাকেও।

বনির জীবনের দুই নারীর জীবন কাহিনী যেন একইভাবে শেষ হল। হয়তো কাকতালীয়! তবু এই আশ্চর্য সমাপতনে চমকে গেছে বলিপাড়া।

বাংলাদেশ প্রতিদিন

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার