আজকে

  • ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে আগস্ট, ২০১৮ ইং
  • ৯ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুঃপ্রধানমন্ত্রী ও মির্জা ফখরুলের শোক

Published: সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৮ ৯:৩০ অপরাহ্ণ    |     Modified: মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ১২:৫৬ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমসডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৯২ বছর।

২৬ ফেব্রুয়ারি, সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় ফজিলাতুন্নেসা ইন্তেকাল করেন।

৪ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন বেগম ফজিলাতুন্নেসা।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের টিপু সংবাদ মাধ্যমেকে মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। তিনি আরও জানান, ফজিলাতুন্নেসাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে পারিবারিক কবরস্থানে মঙ্গলবার দাফন করা হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেছার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি মরহুমা বেগম ফজিলাতুন্নেসা-এর রূহের মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তিনি বলেন, বেগম ফজিলাতুন্নেসা-এর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ গভীর শোকাহত। তিনি ছিলেন রত্নগর্ভা মহিয়সী নারী।

এর আগে রোববার বিকালে এক অনুষ্ঠানে ওবায়দুল কাদের তার মায়ের অসুস্থতার বিষয়টি জানিয়েছিলেন। এতে তার মন ভালো না থাকার কথাও বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা ৯২ বছর বয়সে সোমবার রাতে ঢাকার বিএসএমএমইউ হাসপাতালে মারা যান।

এদিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেছার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার রাতে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

মির্জা ফখরুলের বরাত দিয়ে শায়রুল জানান, ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে বিএনপি মহাসচিব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং আল্লাহ যেন তাকে যাতে জান্নাত নসিব করেন এ প্রার্থনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

“তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন। শোকার্ত পরিবারের সদস্যদের প্রতিও সহমর্মিতা প্রকাশ করেছেন।”

গত কিছুদিন ধরে প্রতিপক্ষ রাজনৈতিক দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বিএনপি মহাসচিব ফখরুলের পাল্টাপাল্টি বক্তব্য চলছে। এর মধ্যেই কাদেরের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করলেন ফখরুল।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার