আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

শ্রীদেবীর মৃত্যুতে টুইটারে ক্ষোভ উগরে দিলেন ঋষি

Published: সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৮ ৫:০০ পূর্বাহ্ণ    |     Modified: সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৮ ৫:০০ পূর্বাহ্ণ
 

বিনোদন ডেস্ক:

‘চাঁদনি’ ছবিতে ঋষি-শ্রীদেবীর সেই রসায়ন আজও মনে রেখেছেন দর্শক। শ্রীদেবীর মৃত্যু নিয়ে গতকাল রবিবার ভোরেই ২ টি টুইট করেছিলেন তার এক সময়ের সহ-অভিনেতা ঋষি কপূর। প্রথম টুইটে তিনি ‘চাঁদনি’ ছবির একটি দৃশ্যের ছবি দেন। তারপরে শোক প্রকাশ করেন শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে।

দ্বিতীয় টুইটে তিনি সান্ত্বনা জানিয়েছিলেন শ্রীদেবীর স্বামী বনি কপূর ও তাদের দুই কন্যাকে। এর পর বিকেলেও তিনি একটি টুইট করেন। সেখানে তিনি কার্যত বিদ্ধ করেন মিডিয়াকে।

এখনও এসে পৌঁছয়নি সদ্যপ্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ। চলছে অপেক্ষা। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, সোমবার বিকেলের মধ্যেই হয়তো মুম্বাই এসে পৌঁছবে তার মরদেহ। কিন্তু পরে জানা যায়, দেহ আসতে আসতে রাত হয়ে যাবে। টিভি ও ডিজিটাল সংবাদমাধ্যমে নিয়মিত ভাবে সেই সংক্রান্ত সংবাদ পরিবেশিত হচ্ছে। ঋষি তার টুইটে তুলোধনা করেন মিডিয়াকে।

ক্ষুব্ধ ঋষি লেখেন, শ্রীদেবী কী করে আচমকাই ‘দেহ’ হয়ে গেলেন। সমস্ত টিভি চ্যানেলেই বলা হচ্ছে, তার দেহ রাতের মধ্যেই মুম্বইতে এসে পৌঁছবে। এরপরের অংশে ঋষি শ্রীদেবীকে সম্বোধন করে লেখেন, অকস্মাৎ তোমার সমস্ত পরিচয় হারিয়ে গেল আর শুধুমাত্র একটা মৃতদেহে পর্যবসিত হল।

প্রসঙ্গত, এর আগে গত এপ্রিলে বর্ষীয়ান অভিনেতা বিনোদ খান্নার মৃত্যুর সময়েও ক্ষুব্ধ হয়ে টুইট করেছিলেন ঋষি। তবে সেবার তিনি আক্রমণ করেছিলেন সেই সব অভিনেতাদের যারা প্রয়াত অভিনেতার অন্ত্যেষ্টিতে যোগ দেননি।

বাংলাদেম প্রতিদিন

 

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার