আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

শ্রীলংকায় খেলছেন সাকিব

Published: শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০১৮ ৪:৫৮ পূর্বাহ্ণ    |     Modified: শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০১৮ ৪:৫৮ পূর্বাহ্ণ
 

খেলা ডেস্ক:

বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে চোট পেয়েছিলেন গেল মাসে ত্রিদেশীয় সিরিজে শ্রীলংকার বিপক্ষে ফাইনাল ম্যাচে ফিল্ডিংয়ের সময়। এর পর থেকে মাঠের বাইরে ছিটকে যান বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সুখবর এই যে, চোট কাটিয়ে ফিরছেন তিনি। আগামী মাসে শ্রীলংকায় নিদাহাস ট্রফিতে তার ফেরা অনেকটাই নিশ্চিত।

বৃহস্পতিবার বিসিবি একাডেমি মাঠে আধা ঘণ্টার মতো রানিং করেছেন সাকিব। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে জিম করেছেন প্রায় দেড় ঘণ্টা। ফিটনেস অনুশীলনের পর বিশ্বসেরা অলরাউন্ডার জানালেন, আঙুলের অবস্থা বেশ ভালো। এখন ভালো আছি। তবে চিকিৎসকরা বলতে পারবেন আরও ভালো করে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, সাকিব দ্রুতই বোলিং শুরু করতে পারবে। তবে ব্যাটিং শুরু করতে আরও তিন-চার দিন লেগে যেতে পারে। সে দ্রুত সেরে উঠছে। সব ঠিক থাকলে শ্রীলংকায় ত্রিদেশীয় সিরিজে তাকে পাওয়া যাবে।

সাকিবের সুস্থ হয়ে ফিরে আসা বাংলাদেশের ক্রিকেটের জন্য স্বস্তির খবর। সম্প্রতি শেষ হওয়া শ্রীলংকার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে তার অনুপস্থিতি ভীষণ অনুভব করেছে টাইগাররা। ক্রিকেটের অভিজাত কি সংক্ষিপ্ত-দুই সংস্করণেই ভরাডুবি ঘটেছে তাদের।

যুগান্তর

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার