আজকে

  • ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ২রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বেরোবিতে ভিন্নধর্মী ফুড কার্নিভাল-লাইভ শো’র আয়োজন

Published: বুধবার, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ৫:১২ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ৫:১২ পূর্বাহ্ণ
 

ঢাকা ডেস্ক:

পহেলা ফাল্গুনে বসন্ত বরণ ও ভালোবাসা দিবস উপলক্ষে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) ক্যাম্পাসে চলছে দুই দিনব্যাপী ‘ফুডাইডি বেরোবি ফুড কার্নিভাল’। উৎসবের আয়োজন করেছে রংপুর শহরের প্রথম অনলাইন ভিত্তিক ঘরোয়া খাবার সরবরাহকারী ও ক্যাটারিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ফুডাইডি।

গতকাল মঙ্গলবার ছিল আয়োজনের উদ্বোধনী। দুই দিনব্যাপী এই ফুড ফেস্টিভালের উদ্বোধন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ।

আরো উপস্থিত ছিলেন বেরোবি ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার, সাধারন সম্পাদক মো: কামরুল হাসান নোবেল শেখ, রংপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদ মামুন, বেরোবি ছাত্রলীগ নেতা মঞ্জুরুল ইসলাম, শামিম, মামুন প্রমুখ।

আয়োজন নিয়ে উপাচার্য প্রফেসর নাজমুল আহসান কলিমুল্লাহ বলেন, রংপুর শহরের এই উদ্যোগ প্রথম, আমি অবশ্যই বলবো এটি ভাল উদ্যোগ। সাধুবাদ জানায় অনলাইন ভিত্তিক ঘরোয়া খাবার সরবরাহকারী ও ক্যাটারিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ফুডাইডিকে। আগামীতে আরো ভাল ভাল আয়োজন নিয়ে আসার প্রত্যাশা রইলো।

আয়োজন রাঙিয়ে দিতে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল লাইভ শো-ভালবাসার গল্প। দলে দলে তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সী মানুষ হাজির হন বেরোবি ক্যাম্পাসে। লাইভ শো-ভালবাসার গল্পে অংশ নিতে পারবেন সব বয়সী কাপলরা। খানাপিনা, আড্ডা আর গল্পের ছলে জানাতে পারবেন ভালবাসার গল্প। নির্বাচিত সেরা জুঁটিকে দেয়া হবে বিশেষ পুরস্কার।

আয়োজক প্রতিষ্ঠান ফুডাইডির ব্যবস্থাপনা পরিচালক রাউফুর শিথিল বলেন, আমরা ভিন্নধর্মী কিছু একটা করতে চেয়েছিলাম। সেই লক্ষ্য থেকেই বেরোবিকে বেছে নেয়া, ভিসি স্যারসহ সবাই আামাদের সার্বিক সহায়তা করেছেন। আয়োজন নিয়ে বলবো, প্রথমদিনেই আমরা সফলতা পেয়েছি, ব্যাপক সাড়া পেয়েছি সবার কাছ থেকে। আশা করছি এরকম যে কোন বিশেষ দিবসে বিশেষ আয়োজন নিয়ে হাজির হবে ফুডাইডি।

তিনি আরো জানান, ফুড কার্নিভালে বেরোবির সমস্ত শিক্ষক ও শিক্ষার্থীসহ সবার জন্য রাখা হয়েছে ১৫ শতাংশের বিশেষ ছাড়ের ব্যবস্থা। আজ সন্ধ্যায় শেষ হবে এই আয়োজন।

ইত্তেফাক

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার