আজকে

  • ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ২রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির

Published: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৩:৪৭ অপরাহ্ণ    |     Modified: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৩:৪৭ অপরাহ্ণ
 

জাতীয় ডেস্ক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে সকল সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

মঙ্গলবার বিকেলে বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)’র তৃতীয় সমাবর্তনে নতুন গ্রাজুয়েটদের রাষ্ট্রপতি বলেন, এটি নিশ্চিত করতে হবে যে, বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো ঠাঁই নেই।

রাষ্ট্রপতি ও বিইউবিটি’র চ্যান্সেলর বলেন, শিক্ষার্থীদের দেশপ্রেম, চারিত্রিক দৃঢ়তা, সামাজিক দায়িত্ববোধ ও পেশাদারিত্বে উদ্বুদ্ধ হয়ে সুখী ও সমৃদ্ধ দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে রাষ্ট্রপতি বলেন, মনে রাখতে হবে, দেশপ্রেম ও ত্যাগী মনোভাব ব্যতীত ৩০ লাখ প্রাণের বিনিময়ে অর্জিত এ মাতৃভূমির সমৃদ্ধি সম্ভব নয়।

অধ্যাপক এমিরিটাস ড. এ কে আজাদ চৌধুরী অনুষ্ঠানে সমাবর্তন বক্তা হিসেবে বক্তৃতা করেন। এতে বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এ এফ এম সারোয়ার কামাল, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান এবং বিইউবিটি উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আবু সালেহ অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন।

বাংলাদেশ প্রতিদিন

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার