আজকে

  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৫শে মে, ২০১৮ ইং
  • ৯ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

খালেদার সঙ্গে দেখা করতে যাচ্ছেন পরিবারের সদস্যরা

Published: শুক্রবার, ফেব্রুয়ারি ৯, ২০১৮ ৮:২৫ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ৮:৪৮ পূর্বাহ্ণ
 

ঢাকা সংবাদদাতা :

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছে পরিবারের সদস্যরা। শুক্রবার দুপুর দুইটার পরে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে এই সাক্ষাৎ করবেন পরিবারের সদস্যরা। তবে কতজন দেখা করার সুযোগ পাচ্ছেন, তা জানা যায়নি।

ঢাকার জেল সুপার জাহাঙ্গীর কবির  জানান, ‘শুক্রবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা দেখা করার আবেদন করেন। দুপুরে পরে তাদের দেখা করানো হবে।’

তিনি জানান, ‘কারাগারে খালেদা জিয়া ভালো আছেন। সকালে নাস্তা দেয়া হয়েছে। তিনি সেটি খেয়েছেন।’

খালেদা জিয়ার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে, দুপুর দুইটার পর যেকোনো সময় তারা দেখা করার সুযোগ পাবেন।

পরিবারের সদস্য ছাড়াও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে শুক্রবারই দেখা করার আবেদন করেছেন তার আইনজীবীরা।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লা মিয়া  জানান, সকাল থেকেই তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করার প্রক্রিয়া চালাচ্ছেন। কারা কর্তৃপক্ষের কাছে আবেদনও করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখন পর্যন্ত যে খবর পেয়েছি, জেলখানায় সব ঠিকঠাকই আছে। কারাবিধি অনুযায়ী স্বজন এবং আইনজীবীরা দেখা করতে পারেন।’

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর এবং তারেক রহমানসহ এ মামলা বাকি আসামিদের ১০ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত।

গতকাল বৃহস্পতিবার পুরনো ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসে মাঠে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান এ রায় ঘোষণা করেন। রায়ের পরই খালেদা জিয়াকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার