আজকে

  • ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে অক্টোবর, ২০১৮ ইং
  • ৯ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সিলেট ছাত্রদলের প্রশংসা করলেন খালেদাজিয়া

Published: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৬:৩৯ অপরাহ্ণ    |     Modified: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৬:৪০ অপরাহ্ণ
 

সিলেট সংবাদদাতাঃ

সোমবার ব্যক্তিগত সফরে আসা বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া হযরত শাহজালাল ও শাহপরান (রঃ) মাজার জিয়ারত করতে অাসেন। মাজার জিয়ারত শেষে রাতেই গুলশানের নিজ বাসভবন ‘ফিরোজা’র উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।

খালেদা জিয়ার সফরকে ঘিরে আইনশৃঙ্খলাবাহিনীর পাশাপাশি বিএনপির অংগসংগঠনের নেতাকর্মীদের ও নিরাপত্তা নিশ্চিতে বেশ তৎপর দেখা গেছে।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আছাদুজ্জামান আছাদ প্রতিবেদককে জানান, সার্কিট হাউসের প্রধান ফটকে থাকা কমলা রঙের টি-শার্ট পরিহিত ছাত্রদল নেতাকর্মীদের সৃঙ্কলা এবং দায়িত্বশীলতার প্রশংসা করেছেন খালেদা জিয়া।

ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব ও শায়রুল কবির বলেন, কমলা রঙের টি-শার্ট পরিহিত ছাত্রদল নেতাকর্মীদের শ্লোগান, শৃংঙ্খলা এবং সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করা ছাত্রদল নেতৃবৃন্দের মুহূর্মুহ স্লোগাণে প্রকম্পিত হওয়া সার্কিট হাউের গেইটের সামনে দাড়ানো ছাত্রদল নেতাকর্মীদের উচ্ছাস শৃংঙ্খলা আর দায়িত্বের প্রশংসা করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

উল্লেখ্য, যে কমলা রঙের টি শার্ট গায়ে সেখানে উপস্থিত নেতাকর্মীরা মহানগর ছাত্রদলের সদ্য সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সংসদের সদস্য আবু সালেহ লোকমানের অনুসারী বলে পরিচিত।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার