আজকে

  • ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৯ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ফরিদপুরে বাসের ধাক্কায় অটোর ৫ যাত্রী নিহত

Published: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৭:৫৮ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৭:৫৯ পূর্বাহ্ণ
 

ফরিদপুরে ভাঙ্গায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড এলাকার ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ৮টার দিকে খুলনা থেকে গাজীপুরগামী ইমা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীতমুখী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোর চালকসহ ৫জন নিহত হন।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ভাঙ্গা উপজেলার মালিগ্রামের সেকেন শেখের ছেলে অটো চালক আবুল শেখ (৩৫), ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী খালেদা বেগম (২৫)।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এজাজউদ্দিন জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহন বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ভেতরে থাকা ৩ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত অপর ২জনকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটিকে আটকের চেষ্টা করছে পুলিশ।

সকাল থেকে প্রচণ্ড কুয়াশার কারণে কয়েক হাত দূরেও ভালো দেখা যাচ্ছিল না। সেকারণেই এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা এই কর্মকর্তার।

এর আগে মঙ্গলবার ফরিদপুর সদর ও ভাঙ্গা উপজেলায় দুর্ঘটনায় ৬ জন নিহত হন। এ নিয়ে গত ২ দিনে ফরিদপুরেই সড়ক দুর্ঘটনায় নিহত হয় ১১ জন।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার