আজকে

  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৫শে মে, ২০১৮ ইং
  • ৯ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

“আলডি”র মিক্স ভেজিটেবল ব্যাগে ইঁদুর, ৩৮ হাজার ব্যাগ পণ্য বাজেয়াপ্ত

Published: মঙ্গলবার, ফেব্রুয়ারি ৬, ২০১৮ ৩:৪৯ অপরাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০১৮ ১:২১ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমসডেস্কঃইউকের অন্যতম চেইন সুপারস্টোর “আলডি”র মিক্স  ভেজিটেবল এর ব্যাগের মধ্যে ইঁদুর খুঁজে পাওয়া গিয়েছে, আর এই কারণে কতৃপক্ষ বাজার থেকে তাদের ওই প্রোডাক্ট এর ৩৮০০০ হাজার ব্যাগ বাজেয়াপ্ত করতে বাধ্য হয়।
ঘটনার বিবরণে জানা যায় কিছুদিন আগে ক্রনওয়েল এর আলডি সুপারস্টোর এর একটি শাখা থেকে প্যাট বেটম্যান নামের একজন বৃদ্ধ মহিলা মিক্স ভেজিটেবিল এর একটি ব্যাগ কিনে নিয়ে যান, পরেরদিন ল্যাঞ্চের সময় তিনি যখন খাবার রেডি করেন তখন দেখতে পান অর্ধেক ইঁদুর ব্যাগের মধ্যে পরে আছে।
এটা দেখার পর তিনি “শারীরিকভাবে অসুস্থ” অনুভূতি করতে থাকেন। তখন তিনি তার নাতিকে বিষয়টি অবগত করলে নাতি তাকে নিয়ে আলডি সুপারস্টোরের ওই শেখায় নিয়ে যায়,সেখানে শাখা ম্যানেজার সব শুনে ক্ষমা প্রার্থনা করে এবং তাকে পরবর্তী শপিং করার জন্য৩০ পাউন্ড এর একটি ভাউচার প্রস্তাব দিয়েছিলেন।

তবে মিসেস বাটম্যান মনে করেন যে এই কোম্পানিটি গুরুত্ব সহকারে এই অভিযোগ গ্রহণ করছে তাই তিনি “আলডি” সোপারস্টোরের এর প্রধান কার্যালয়ের কাছে তার অভিযোগ পেশ করেন, তখন প্রধান কার্যালয় থেকে তাকে £৫০০ ক্ষতিপূরণ প্রদান করা হবে বলে জানানো হয়,কিন্তু মিসেস বাটম্যান মনে করেন এখনও এটি “যথেষ্ট” হয় নাই, কর্তৃপক্ষ তার অভিযোগ যথাযত গুরুত্ব দিচ্ছে বলে তার মনে হয় নাই।
তাই শেষে বাধ্য হয়ে তিনি যথাযথ কর্তৃপক্ষ ও সংবাদকর্মীদেরকে বিষয়টি জানান।

যার ফলস্বরূপ গত ৫ই জানুয়ারি “আলডি” কতৃপক্ষ ওই প্রোডাক্ট এর প্রায় ৩৮০০০ হাজার ব্যাগ বাজেয়াপ্ত করতে বাধ্য হয় এবং এ বিষয়ে একটি তদন্তটিম গঠন করে তদন্ত শুরু করেছে।

এ ব্যাপারে আলডি কতৃপক্ষ এক বিবৃতিতে বলেন: ” মিসেস বাটম্যান এর অভিযোগ আমরা গুরুত্ব নিয়ে আমরা তদন্ত শুরু করেছি, আর আমরা ইতিমধ্যে বাজার থেকে ওই ব্র্যান্ডের সব পণ্য বাজেয়াপ্ত করেছি, সাথে সাথে যারা আমাদেরকে ওই পণ্য সরবাহ করে তাদেরকে দেয়া আমাদের সব আদেশ আমরা স্থগিত করেছি।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার