আজকে

  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে নভেম্বর, ২০১৮ ইং
  • ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ইসলামের দাওয়াত নিয়ে যুক্তরাজ্যে নায়ক অনন্ত জলিল

Published: মঙ্গলবার, ফেব্রুয়ারি ৬, ২০১৮ ১২:১৯ অপরাহ্ণ    |     Modified: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৩:১৫ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমসডেস্কঃইসলামের দাওয়াত নিয়ে এবার ইংল্যান্ড আসলেন অনন্ত জলিল। সেখানে তিনটি মসজিদে ইসলাম ধর্ম প্রচারের কাজ করবেন এই তারকা। তিনি বলেন, ইসলামের দাওয়াত দেয়ার জন্য দেশের বিভিন্ন স্থানে গিয়েছি। তবে এবার ইসলামের দাওয়াত দিতে মুফতি ওসামা ভাই ও আমি এসেছি ইংল্যান্ডে।

গতকাল ৫ ফেব্রুয়ারি এশার নামাজের পর ম্যানচেস্টার এর সিটি জামে মসজিদে ইসলাম বিষয়ক কথা বলেন অনন্ত জলিল। আজ ৬ ফেব্রুয়ারি মাগরিবের পর ডিউস ভ্যালির মার্কাজি মসজিদে এবং ৮ ফেব্রুয়ারি মাগরিবের পর ইস্ট লন্ডন মার্কাজি মসজিদে ইসলামের দাওয়াত দেবেন অনন্ত।

বাংলাদেশের এই জনপ্রিয় তারকা বলেন, ইংল্যান্ডে আমি ও মুফতি ওসামা ভাই উপস্থিত আছি। যে মসজিদ আপনাদের কাছে হয়, আপনারা অবশ্যই আসবেন। আশা করি লন্ডনে বসবাসকারী সকলেই আসবেন, অনেক ফায়দা হবে।

তিনি আরও বলেন, আমাদের সবারই মরতে হবে, আর যতটুকু সময় পাই আমাদেরকে আল্লাহ্তায়ালা পাঠিয়েছে ইবাদত করতে। তারপরও আমরা দুনিয়ার কাজ নিয়ে ব্যস্ত থাকি। কিন্তু আমাদের পাচঁওয়াক্ত নামাজ আদায় করতে হবে।

অনন্ত জলিল সিনেমা নির্মাণ ও অভিনয়ের মাধ্যমে সবার কাছে পরিচিতি পান। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক। এরপর হৃদয় ভাঙা ঢেউ, দ্য স্পিড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম-টু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার