আজকে

  • ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ৩রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সাংবাদিক ইসহাক কাজলের মাতৃবিয়োগঃবিভিন্ন মহলের শোক

Published: রবিবার, ফেব্রুয়ারি ৪, ২০১৮ ১২:১৬ পূর্বাহ্ণ    |     Modified: মঙ্গলবার, ফেব্রুয়ারি ৬, ২০১৮ ১:৩৩ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমসডেস্কঃসাংবাদিক ইসহাক কাজলের মাতৃবিয়োগেবিভিন্ন মহল শোক ও সমবেদনা জানিয়েছেন।ব্রিটেনের বাংলা মিডিয়ার প্রবীন সাংবাদিক, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, যুক্তরাজ্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ইসহাক কাজলের মাতা বেগম সায়রা বানু  শনিবার ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স ছিল ৮৬ বছর। মৃত্যুকালে মরহুমা ৩পুত্র, ৩কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলাধীন পতন উষা ইউনিয়নের ব্রাম্মন উষা গ্রাম নিবাসী সদ্য প্রয়াত সায়রা বানু মরহুম আমজাদ উল্লাহ সহধর্মিনী। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

এদিকে, বেগম সায়রা বানুর মৃত্যুতে ব্রিটেনের বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে। লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা, সাধারণ সম্পাদক মোহাম্মদ জোবায়ের, সত্যবাণী’র প্রধান সম্পাদক সৈয়দ আনাস পাশা, ব্রিটবাংলার সম্পাদক কামাল মেহদী, নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু,

ইউকেবিডি টাইমসের প্রধান সম্পাদক এম এ কাইয়ুম,সাব এডিটর  তাওহিদ আহমদ, নির্বাহী সম্পাদক আমিমুল আহসান তানিম,বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা, সাহিত্য সম্পাদক কবি শাহনাজ সুলতানা, যুক্তরাজ্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির নির্বাহী সভাপতি সৈয়দ এনামুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান ও কেন্দ্রীয় কমিটির সদস্য আনসার আহমেদ উল্লাহসহ বিভিন্নজন পৃথক পৃথক শোকবার্তায় কমিউনিটির পরিচিত মূখ ইসহাক কাজলের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার,পরিজনদের প্রতি গভীর  সমবেদনা জানান।

 

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার