আজকে

  • ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে অক্টোবর, ২০১৮ ইং
  • ১২ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ওল্ডহ্যামে প্রথম বিজয় দিবস ক্যাটারিং কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

Published: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১, ২০১৮ ১১:৫৮ পূর্বাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১, ২০১৮ ১১:৫৮ পূর্বাহ্ণ
 

নুরুল ইসলাম সোহাগ,ওল্ডহ্যামঃ

বর্ণিল সাজ, বর্ণাঢ্য আয়োজন  ও অত্যন্ত জাঁকজমক পুর্ন পরিবেশে গত ২৯ শে জানুয়ারী, সোমবার রাতে ওল্ডহ্যাম মিলেনিয়াম সেন্টারে  অনুষ্ঠিত হয়ে গেলো প্রথম বিজয় দিবস ক্যাটারিং কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। ওল্ডহ্যামের তিন তরুন সংগঠক সুমন, সাদিক ও সোহাগের আয়োজনে ও কৃতী ব্যাডমিন্টন খেলোয়াড় এমদাদ ও হাসানের সহযোগীতায় আয়োজিত এই প্রতিযোগীতায় নর্থ ওয়েষ্টের বার্নলী, শেফিল্ড, ব্ল্যাকবার্ন, হাইড, ম্যানচেস্টার, রচডেল, ওল্ডহ্যাম সহ বিভিন্ন শহরের ৩০ টি চৌকস দল অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে অংশগ্রহণ করে।

কমিউনিটি ব্যক্তিত্ব সাদিকুর রহমানের সভাপতিত্বে ও নুরুল ইসলাম সোহাগের প্রাণবন্ত  পরিচালনায় খেলার উদ্ভোধনী অনুষ্ঠানের শুরুতেই একাত্তরের বীর শহীদ, যুক্তরাজ্যে এসে বসতি স্হাপন করা আমাদের প্রথম প্রজন্ম ও হাজার হাজার ক্যাটারিং শ্রমিক ভাইদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্বা নিবেদন  করা হয়।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্টের অন্যতম উদ্যোগতা সালেহ উদ্দিন তালুকদার সুমন, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কমিউনিটি নেতা  ফয়েজুল হক লালা, দাদু ভাই ছইল মিয়া,মুজাহিদ খান  আহাদ মিয়া, কামাল রব, সিতু চৌধুরী, ইয়াহিয়া কোরেশী, মাহবুবুর রহমান, জিল্লুর রহমান, মিজানুর রহমান,আকিকুর রহমান রাজন , সামসুল ইসলাম রাজন, মুনিম আহমদ,সাইফুল ইসলাম,মোহাম্মাদ আব্দুল হান্নান, সোহেল আহমদ,আমিন আহমদ, মুমিন আহমদ প্রমুখ। অতিথি বৃন্দ প্রথমবারের মতো এই বর্নাঢ্য ক্যাটারিং কাপ আয়োজনের ভুয়সী প্রশংসা করেন ও সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্র দান করেন। অনুষ্ঠানের শেষে সম্মানিত স্পন্সর ও অতিথি বৃন্দকে এ আয়োজনে সহযোগীতার হাত প্রসারিত করার জন্য বিশেষ সাম্মাননা পুরষ্কার প্রদান করা হয়। এ সময় মাঠে উপস্থিত বিপুল সংখ্যক দর্শকের মুহু মুহু করতালির মধ্য দিয়ে খেলার উদ্ভোধন ঘোষনা করেন অতিথি বৃন্দ।

এরপর সারারাত ধরে চলতে থাকে প্রতিদ্বন্দীতাপুর্ন  খেলা। খেলোয়াড়দের অসাধারন ক্রীড়া শৈলী দর্শকদের চোখের ঘুম কেড়ে নিয়ে সারাক্ষণ  মোহাবিষ্ট করে রাখে। মুহু মুহু করতালি আর হৈ হুল্লোড়ের মধ্য দিয়ে দর্শক রা খেলা উপভোগ করেন।তীব্র প্রতিদ্বন্ধীতাপুর্ন ও উত্তেজনাকর ফাইনালে বার্নলী থেকে আগত রিপন ও জনি জুটি রচডেলের খাইরুল ও তাহির জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, অন্যদিকে ওল্ডহ্যামের এমদাদ ও মফজ্জোল জুটি শিবলী ও লিটন জুটিকে পরাজিত করে ৩য় স্হান অর্জন করে।

পরিশেষে এক অনাড়ম্বর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত থেকে বিজয়ী দের হাতে ট্রফি তুলে দেন দাদু ফাউন্ডেশন এর চেয়ারম্যান  ছইল মিয়া,  বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী, নাট্যজন সিতু চৌধূরী,বিশিষ্ট  সমাজ সেবী মাহবুবুর রহমান, আব্দুল হান্নান, তারেক  আহমদ, আছাব আলী, মুমিন আহমদ, লিটন আহমদ,  মিফতা মিয়া, সাদিক আহমদ প্রমুখ, সমগ্র আয়োজনে সহযোগী তা করার জন্য সকল স্পন্সর ও খেলোয়াড় দের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় আয়োজকদের পক্ষ থেকে। খেলা পরিচালনায় ছিলেন কৃতি ব্যাড মিন্টন খেলোয়াড় মুমিন, তারেক, এমদাদ, রুহেল, রুমেল, হাসান প্রমুখ

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার