আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সিলেটের ফটো জার্নালিস্ট ইকবাল মনসুরের চিকিৎসা সহায়তায় শুক্রবার ফান্ড রেইজিং চ্যানেল এসে

Published: বুধবার, জানুয়ারি ৩১, ২০১৮ ৪:৪৭ অপরাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০১৮ ৬:২০ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

লিভার রোগে আক্রানত সিলেটের ফটো জার্নালিস্ট ইকবাল মনসুরের জন্য লন্ডনের সংবাদ সম্মেলনে ৬ হাজার পাউন্ডের প্রতিশ্রুতি/ শুক্রবার চ্যানেল এস-এ লাইভ এ্যাপিল
লিভার রোগে আক্রানত সিলেটের অসহায় ফটো জার্নালিস্ট ইকবাল মনসুরের আশার আলো দেখতে শুরু করেছেন। তার লিভার ট্রান্সপানটের জন্য ৪৫ লাখ টাকার ফান্ডরেইজিং-এ সিলেটের পাশাপাশি ইউকে কমিউনিটি ও সাংবাদিকদেও মধ্যে সাড়া পড়েছে। গত ৩০ জানুয়ারি মঙ্গলবার ব্রিকলেইনের অনুষ্ঠিত এক সংবাদ সম্মলনে প্রায় ৭ হাজার পাউন্ডের প্রতিশ্রুতি পাওয়া যায়। এসময় ট্রিটম্যান্ড ফান্ডের এডভাইজার চ্যানেল এসের এমডি তাজ চৌধুরী চ্যানেল এস টেলিভিশনে আগামী শুক্রবার বিনাখরচে লাইভ এ্যাপিল করার ঘোষনা দেন। যেটি আগামী ২ ফেব্রুয়ারী শুক্রবার অনুষ্ঠিত হবে।


সংবাদ সম্মেলনে আগত সাংবাদিক ও ইকবাল মনসুরের সহকর্মীরা বলেন, ইকবাল মনসুর সিলেট শহরে জন্ম এবং বেড়ে উঠা। একজন সাহসি ফটো জার্নালিষ্ট । সারাজীবন এই এক কাজই করেছেন-নিজের বাসা ছাড়া আরো তেমন কোনো সম্পদ নেই। কিন্তু ভালোই চলছিলো পরিবার। কিন্তু জটিল লিভার তাকে করে তুলেছে অসহয়-আর পরিবার দিশেহারা। সিলেটের মিডিযা কর্মীরা সাথে সাথে পাশে দাড়ান তাদের প্রিয় সহকর্মীর। প্রধানন্ত্রীর অফিস ৫লাখ, সিলেট সিটি মেয়র আরিফুল হকের ৫লাখ ঘোষনাসহ মোট প্রায় ১৫ লাখ ইতিমধ্যে আশার আলো দেখিয়েছে।

মনসুর ট্রিটম্যান্ট ফান্ড ইউকের পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এর এডভাইজার ও চ্যানেল এসের এমডি টিভি লাইভে ফান্ডরেইজিং-এর ঘোষনা দেন। তিনি এবং জেমএজি কার্গোর এমডি ইতিমধ্যে সিলেটে ১লাখ টাকা দান করেছেন।
সংবাদ সমেমলনে লিখিত বক্তব্য পড়েন ফান্ড কমিটির পক্ষে সাংবাদিক আহাদ চৌধুরী বাবু। এসময় কমিউনিটি নেতা ফারুক চৌধুরী ১হাজার পাউন্ড ঘোষনা দেন সংবাদ সম্মেলনে। এদিকে লাইভ এপিলে সহযোগিতা করছে জাস্ট হেলফ ফাউন্ডেশন। সংবাদ সম্মেলনে উক্ত সংগঠনের ফাউন্ডার সাংবাদিক মিজানুর রহমান মিজান সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিকরা পুরো আয়োজনে সমর্থস জানিয়ে বক্তব্য রাখেন। লিভারপুলের সাংবদিক জামাল উদ্দিনের মতো বহু বন্ধু ও পুরোনো সহযোগিরাও উপস্থিত ছিলেন সয়ংবাদ সম্মেলনে। সা
অনুষ্ঠানে আগামী শুক্রবারের লাইভ এ্যাপিল সফল করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার