আজকে

  • ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে আগস্ট, ২০১৮ ইং
  • ৬ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

আর্ত মানবতার কল্যানে বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র যাত্রা শুরু

Published: বুধবার, জানুয়ারি ৩১, ২০১৮ ৪:৩২ অপরাহ্ণ    |     Modified: বুধবার, জানুয়ারি ৩১, ২০১৮ ৪:৩২ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার আর্তমানবতার কল্যানে কাজ করার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে বড়লেখা ফাউন্ডেশণ ইউকে। গত সোমবার পূর্ব লন্ডনের লন্ডন মুসলিম সেন্টারের সেমিনার হলে এ উপলক্ষে মিট দ্যা প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র সভাপতি মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সেক্রেটারী ফয়সল রহমান ও জয়েন্ট সেক্রেটারী কামরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার সাবিনা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর ও পিপলস এলায়েন্স অব টাওয়ার হ্যামলেটর পার্টির লিডার রাবিনা খান, সাবেক কাউন্সিলর জয়নাল চৌধুরী, সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরী।
অনুষ্ঠানে বক্তরা মানব কল্যানে ব্রত হয়ে কাজ করার জন্য বড়লেখা ফাউন্ডেশণ ইউকে’র যাত্রাকে স্বাগত জানায়। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার সাবিনা আক্তার তার বক্তব্যে বলেন, আমি নিজে কুলাউড়ার মেয়ে। বাংলাদেশে যখনই যাই বড়লেখার প্রাকৃতিক সৌন্দর্য মাধৃব কুন্ড দেখতে যাওয়া হয়। বড়লেখার মানুষ ও এলাকার উন্নয়নে ব্রিটেনের যেসব প্রবাসীরা উদ্যোগ নিয়েছেন আমি তাদের কাজের শুভ কামনা করি। একই সাথে তারা বড়লেখার উন্নয়নে যেসব পরিকল্পনা নিয়েছেন তা বাস্তবায়নে সর্বাতœক সহযোগিতা করার প্রতিশ্রুতি দিচ্ছি।
কাউন্সিলর রাবিনা খান তার বক্তব্যে বলেন, বড়লেখা ফাউন্ডেশন ইউকে নামে যে সংগঠনের যাত্রা শুরু হলো আজ তা দেশ ও মানবতার কল্যানে কাজ করবে বলে আমার বিশ্বাস। এছাড়া ব্রিটেনে জন্ম ও বেড়ে ওঠা আমাদের সন্তানদের মানব কল্যানে কাজ করায় উৎসাহিত করতে এসব সংগঠনের গুরুত্ব অপরিসীম। নিজের বাবা মায়ের জন্মভূমির তথা বংশের মানুষের জন্য কাজ করা শেখাতে হবে আমাদের ছেলে মেয়েদের।
কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরী তার বক্তব্যে বলেন, মানুষের জন্য কাজ করলে তা সদকায়ে জারিয়া হিসেবে গন্য হয়। অর্থাৎ যার জন্য কাজ করা হচ্ছে সেই মানুষটা আপরের জন্য কাজ করলে আপনিও সমান সওয়াবের ভাগিদার হবেন। তাই আমাদের সবার বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র কাজে উৎসাহ দিয়ে তাদের সহায়তা করা দরকার।
সহ সভাপতি?শাহিন ইকবাল তার স্বাগত বক্তব্যের মাধ্যমে বড়লেখা?ফউন্ডেশনের মুল চিত্র তুলে দরেন।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা ফরহাদ হোসেন টিপু, সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইছির মাহমুদ, এটিএন বাংলার রির্পোটার কায়ছারুল ইসলাম সুমন, দেলোয়আর হোসেন, লন্ডন বাংলা প্রেস ক্লাবের আইটি সেক্রেটারী সালেহ আহমদ, সাইদা হক চৌধুরী, ট্রেজারার আবুল কাশেম, স্টেন্ডিং কমিটির মে“ার নজরুল ইসলাম নজু, আবু রহমান, আকবর হোসেন, ইউকে গ্রেটার বরলেখা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি প্রিন্স চৌধুরী, আজিম উদ্দিন, সভাপতি নাজিম আহমেদ, বালাগঞ্জ এডোকেশন ট্রাষ্ট এর সেক্রেটারি মিজানুর রহমান মিরুসহ কমিউনিটির আরো নেতৃবৃন্দ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার

    আগষ্ট ২০১৮
    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
    « জুলাই    
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১