আজকে

  • ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সালমান-জেসিয়ার বিয়ের ছবি ভাইরাল!

Published: রবিবার, জানুয়ারি ২৮, ২০১৮ ১২:৪৬ অপরাহ্ণ    |     Modified: রবিবার, জানুয়ারি ২৮, ২০১৮ ১২:৪৬ অপরাহ্ণ
 

বিয়ের পিঁড়িতে অভিনেতা সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম! আর তাদের বিয়ের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীদের টাইমলাইনে ঘুরে বেরাচ্ছে। যেটা দেখলে মনে হবে, বহু আগেই বিয়ে করেছেন সালমান-জেসিয়া।

সাদাকালো ওই ছবিতে দেখা যাচ্ছে, কনে সেজেছেন জেসিয়া ইসলাম। জেসিয়ার পুরো শরীর গহনায় ঠাঁসা। তার পাশেই বসে আছেন সালমান মুক্তাদির। খানদানী গোফ আর বিয়ে পাঞ্জাবি পরেছেন তিনি। রহস্যে ভরা এই ছবিটি দেখেই মনে হতে পারে, সালমান-জেসিয়া বিয়ে করেছিলেন সাদাকালো যুগে!

এ প্রসঙ্গে জেসিয়া বলেন, আমাদের বহু আগেই বিয়ে হয়েছিল, তবে বাস্তবে নয়। ‘ছবির প্রতিচ্ছবি’ নামের একটি নাটকে এমনটাই দেখা যাবে।

জেসিয়া বলেন, এই নাটকে আমার চরিত্রের নাম নৈঋত। গল্পে দেখা যাবে আমি বিদেশে থাকি। দাদু তার মৃত্যুর পূর্বে রেখে যাওয়া বিশাল সম্পত্তি আমার নামে উইল করে যান।

উইলে বলা থাকে, প্রাপ্ত বয়স্ক মানে ১৮ বছর হওয়ার পর সেই বিশাল সম্পতির মালিক হবো আমি। দাদার মৃত্যুর পর দেশে ফিরি। এরপর দাদুর রেখে যাওয়া বহু পুরনো অ্যালবামে একটি ছবি দেখে আমি বিস্মিত হই। সেখানে সালমানের অববয়ে ছবি দেখা যায়। তিনি বলেন, এরপর গল্পে আরও কিছু বাঁকবদল রয়েছে।

জেসিয়া বলেন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়ার পর এই প্রথম কোনো খণ্ড নাটকে কাজ করছি। এত চমৎকার একটি গল্প দিয়ে আমার অভিনয় যাত্রা শুরু হচ্ছে ভাবতেও ভালো লাগছে। সালমানের সঙ্গে আমি কয়েকটি ইউটিউব কনটেন্টে কাজ করেছি, কিন্তু নাটকে তার সাথে এবারই প্রথমবার কাজ করছি। আশা করছি ‘ছবির প্রতিচ্ছবি’ নাটকটি সবার কাছে ভালো লাগবে।

‘ছবির প্রতিচ্ছবি’ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু, নির্মাণ করছেন ফয়েজ আহমেদ রেজা। সালমান-জেসিয়া ছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, কাজী উজ্জল, বাদল প্রমুখ।

ঢাকার উত্তরায় গেল ২৬ ও ২৭ জানুয়ারি শুটিং হয়ে রবিবার টাঙ্গাইলের একটি জমিদারবাড়িতে নাটকটির শুটিং শেষ হচ্ছে বলে জানা গেছে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার