আজকে

  • ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ৩রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

জামান চৌধুরী তসলিম সিলেট ওরিয়েন্টাল কমপ্লেক্সের চেয়ারম্যান নির্বাচিত 

Published: শনিবার, জানুয়ারি ২৭, ২০১৮ ১১:৫০ অপরাহ্ণ    |     Modified: সোমবার, জানুয়ারি ২৯, ২০১৮ ৮:৩৮ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

সিলেট শহরের প্রাণকেন্দ্র বন্দরবাজারে প্রবাসীদের বিনিয়োগে প্রতিষ্ঠিত ওরিয়েন্টাল কমপ্লেক্সের নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। নতুন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা ও সিলেট মেজরটিলাস্থ আয়েশা-তামিম প্লাজার এমডি এম জামান চৌধুরী তসলিম,ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল মতলিব চৌধুরী ও ডাইরেক্টর ফাইন্যান্স( ট্রেজারার )নির্বাচিত হয়েছেন কাউন্সিলার ও বিবিসিএর নেতা কাউন্সিলার আতিকুল হক এবং এমডি নির্বাচিত হয়েছেন জয়নাল কোরেশী ।

ইষ্ট লন্ডনের বাংলা টাউনের আমারগাঁও রেস্টুরেন্টে পরিচালা বোর্ডের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। 

এ সময় বিনিয়োগকারীরা ছাড়াও বৃটেনের বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

কোম্পানির পরিচালক  নজরুল ইসলামের সভাপতিত্বে ও পরিচালক  কাউন্সিলার আতিকুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত  বোর্ড সভায় কোম্পেনীর নতুন পরিচালনা পর্ষদের নাম ঘোষণা করা হয়। 

নতুন পরিচালনা পর্ষদের  অন্যান্য পরিচালকরা হলেন- সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরী, মোহাম্মদ আনা মিয়া ,সৈয়দ রুহুল আমিন, মোঃ সোহেলুল হক, মোঃ মাহমুদুর রহমান, মোঃ ফয়সাল আহমদ, সৈয়দ মোস্তফা মোমেন, জিয়াউর রহমান, সৈয়দ সুবের আহমদ, মোহাম্মদ ফটিক মিয়া, মঞ্জুরুল ইসলাম, রুশনারা বেগম, আব্দুল মতলিব চৌধুরী, রহমান চৌধুরী, আব্দুল কাইয়ুম ও শানুর আলী। 

উল্লেখ্য ২০১৫ সালে নতুন পরিচালকরা এ কমপ্লেক্স ক্রয় করে নিউ ওরিয়েন্টাল শপিং সেন্টার নামে যাত্রা শুরু করেন। ১০তলা বিশিষ্ট এই ভবনে রয়েছে একটি বিলাসবহুল আবাসিক হোটেল, রেস্টুরেন্ট ও শতাধিক দোকান। বিনিয়োগকারী ১৫ জনই বৃটেন প্রবাসী।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার