আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সভায় এলাকায় দরিদ্রদের সাহায্যের সিদ্ধান্ত

Published: বুধবার, জানুয়ারি ১৭, ২০১৮ ২:০৬ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, জানুয়ারি ১৭, ২০১৮ ২:১০ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস রিপোর্টঃ

যুক্তরাজ্যে বসবাসরত  ছাতকের চরমহল্লা ইউনিয়ন প্রবাসীদের সংগঠন চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার টাস্ট্র ইউকের বিশেষ সাধারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।সভায় ব্যাপক আলোচনা ক্রমে অচিরেই এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের সাহায্য প্রদানের জন্য একটি প্রকল্প বাস্তবায়নের সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার ১৫ জানুয়ারী পূর্বলন্ডনের স্পিটালফিল্ড কমিউনিটি হলে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মাসুক। সংগঠনের সাধারণ সম্পাদক রাজু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আরমান মিয়া ,সাবেক সভাপতি ও টাওয়ার হ্যামলেট কাউন্সিলের কাউন্সিলার শাহ আলম,উপদেস্টা মছব্বির আহমদ,সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ,সহ-সভাপতি বসির আহমদ,সাবেক ট্রেজারার আতিকুর রহমান,ট্রেজারার শামীম আহমদ।

সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সহ-সভাপতি আজাদ মিয়া ,নিজাম উদ্দিন ,সহ-সভাপতি জমির উদ্দিন ,জসিম উদ্দিন ,সহ-সাধারণ সম্পাদক রাজা মিয়া ,আসিকুর রহমান,আব্দুল মোমিন,এখলাছুর রহমান,কাপ্তান মিয়া ,মানিক মিয়া ,আবুল কয়সর,মখলিছুর রহমান ও আক্তার মিয়া প্রমুখ ।সভায় সংগঠনের সাথে জড়িত কয়েকজন কর্মকর্তার পিতা মাতা ও আত্মীয় স্বজন মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। সভায অসুস্থ সকলের রোগমুক্তি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার