আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

আহমেদিয়া মুসলিম এসোসিয়েশন ইউকের ১১৪টি চ্যরিটি প্রতিষ্ঠানকে চেক হস্তান্তর

Published: শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭ ১২:২০ পূর্বাহ্ণ    |     Modified: শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭ ১২:২০ পূর্বাহ্ণ
 

লন্ডন সংবাদদাতাঃ 

আহমেদিয়া মুসলিম এল্ডারস এসোসিয়েশন ইউকে চ্যারিটি সংস্থা, ইউকের ১১৪টি চ্যরিটি প্রতিষ্ঠানকে চেক হস্তান্তর করেছে। বুধবার ওয়েষ্টমিনিষ্টার পার্লামেন্ট হাউজ ভবনে আনুষ্ঠানিক ভাবে চেক তুলে দেওয়া হয়। এতে ব্রিটিশ এমপি, লর্ড, কাউন্সিলার, মেয়র ও নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয় এ বছর আহমেদিয়া মুসলিম প্রায় ৬৮৫হাজার পাউন্ড সংগ্রহ করে। যার মধ্যে পপি আপিল জন্য প্রায় ২৫০হাজার পাউন্ড, মাশরুর ইন্সটিউট এর জন্য ১২৫হাজার পাউন্ড, আর্ট টিচিং হসপিটালের ওয়াটার ফর লাইফ প্রজেক্টে জন্য ৫৮ হাজার, স্কুল প্রজেক্টের জন্য ২৫হাজার সংগ্রীহিত হয়।


মজলিস আনসার উল্লাহ ইউকের প্রেসিডেন্ট ডক্টর চৌধুরী ইজাজুর রহমান অনুষ্ঠানের পরিচালনা করেন। আহমেদীয় মুসলিম কমিউনিটি ইউকের প্রেসিডেন্ট রফিক আহমেদ হায়াত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ প্রতিষ্ঠান অসহায়, সুবিধাবঞ্চিত থেকে শুরু করে নানা চ্যারিটি প্রতিষ্ঠানকে সাহায্য সহযোগীতা করে থাকে। তারই অংশ হিসেবে আজকে এই চেক প্রদান অনুষ্ঠান।

অনুষ্ঠানে বৃটিশ এমপি, মন্ত্রী, মেয়র, কাউন্সিলরা বক্তব্য রাখেন, তারা আহমেদীয়া মুসলিমের কর্মকান্ডের প্রসংশা করেন। এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ফেইথ মিনিষ্টার লর্ড বার্ন, সোহান মেকডোনাহ এমপি, টম ব্রেইক এমপি, আলীসন থিউলিস এমপি, মাইক গেবস এমপি, জিম সানন এমপি, বারোনাস বেরিজ, বারোনাস জলি, লর্ড শেখ, কেট গ্রিন এমপি, জেক গোল্ড স্মিথ এমপি, স্টেপেন হেমন্ড এমপি, জেক বেরী এমপি বক্তব্য রাখেন। আহমেদীয়া মুসলিম এসোসিয়েশান মশলিজ আনছার উল্লাহর একটি প্রতিষ্ঠান।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার