আজকে

  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে মে, ২০১৮ ইং
  • ৭ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

এনটিভিতে লাইভ ফান্ডরাইজিং: বরুণী মাদ্রাসা বিশ্বনাথের নতুন একাডেমিক ভবন নির্মাণ

Published: মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ ৩:৩১ পূর্বাহ্ণ    |     Modified: মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ ৩:৩১ পূর্বাহ্ণ
 

সংবাদদাতাঃ

জামিয়া ইসলামিয়া দারুল উলুম বরুণী মাদ্রাসা দশঘর বিশ্বনাথের নির্মাণাধীন বহুতল বিশিষ্ট একাডেমিক বিল্ডিং এর কাজ চলমান রাখতে আগামী ১১ ডিসেম্বর সোমবার লন্ডনে এনটিভি ইউরোপ এক লাইভ ফান্ডরাইজিং অনুষ্ঠিত হবে। এই উপলক্ষ্যে গত ৪টা ডিসেম্বর মাইলেন্ড এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাওলানা নাজির উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মাওলানা আক্তার আহমদ, উপস্থিত ছিলেন হাজী আয়ুব আলী, হাজী তাজ উদ্দিন, হাজী ফয়জুর রহমান, হাজী শাহজাহান মিয়া, মো: আবদুর রহিম প্রমুখ।
সভাপতির বক্তব্যে বরুণী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নাজির উদ্দিন মাদ্রাসার বিভিন্ন উন্নয়ন মুখী কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন বর্তমানে মাদ্রাসার ছাত্র সংখ্যা প্রায় ৩১৫জন। এর মধ্যে ১০৬ ছাত্র ফ্রিং বোর্ডিংএ তাদের তিন বেলা খাওয়া দাওয়া সহ মাদ্রাসার উস্তাদ কর্মচারী সহ ১৭জনের বেতন ও অন্যান্য খরজ ভাবত প্রতিমাসে প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা খরচ। আপনাদের আন্তরিক সহযোগিতায় মাদ্রাসার খরিদকৃত জায়গা নতুন একাডেমিক ভবনের কাজ গত জানুয়ারী থেকে শুরু হয়েছে। নিচ তলার ছাদ ঢালাই সম্পন্ন হয়েছে, পিলারের কাজ শেষ হয়ে দ্বিতীয় তলার ছাদ ঢালায়ের জন্য প্রস্তুত আছে কিন্তু অর্থাভাবে এখন আপাতত ধীর গতিতে চলছে। এই জনই আগামী ১১ ডিসেম্বর সোমবার এনটিভিতে বিকাল ৫টা থেকে লাইভ ফান্ডরাইজিং অনুষ্ঠিত হবে। আপনাদের সাহায্যের হাত প্রসারিত করে দ্বীনি এই শিক্ষা প্রতিষ্ঠানের কাজ এগিয়ে নিয়ে যাবেন এই প্রত্যাশা করছি।
উল্লেখ্য আগামী ১৫ জানুয়ারী সোমবার বরুণী মাদ্রাসা দশঘর বিশ্বনাথের ২৪তম বাৎসরিক আন্তর্জাতিক ইসলামিক মহা সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে দেশ বিদেশের বিশিষ্ট উলামায়ে কেরামগণ উপস্থিত হয়ে দেশবাসীর উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বয়ান ও নসিহত প্রদান করবেন। এবং মাদ্রাসার সকল দাতাগণ ও যারা সাহায্য সহযোগিতা করে দ্বীনি এই প্রতিষ্ঠানের কার্যক্রম এগিয়ে নিয়ে যাচ্ছেন তাদের সকলের জন্য উক্ত মাহফিল থেকে বিশেষ মোনাজাত করা হবে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার