আজকে

  • ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ১লা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ইউকেবিডি টাইমসের প্রধান সম্পাদক এম এ কাইয়ুমের শাশুড়ির ইন্তেকালঃবিভিন্ন মহলের শোক 

Published: সোমবার, ডিসেম্বর ৪, ২০১৭ ৩:০২ অপরাহ্ণ    |     Modified: মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০১৭ ২:৪৮ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

সিলেট সদর উপজেলার হাউসা গ্রামের বাসিন্দা সাবেক প্রধান শিক্ষক ও হাউসা মজিদীয়া ফুলতলী ট্রাস্টের সেক্রেটারী মরহুম মাস্টার তবারক আলীর  স্ত্রী  এবং লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশনস সেক্রেটারী ও ইউকেবিডি টাইমস এর প্রধান সম্পাদক মোহাম্মদ আব্দুল কাইয়ূম এর শাশুড়ি সিরাজুন নেছা আজ সোমবার বাংলাদেশ সময় ১০.৩০ মিনিটে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি …রাজিউন)।মৃতুকালে তার বয়স হয়েছিল ৬৯। তিনি ৫মেয়ে ২ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

মরহুমার নামাযে জানাযা সোমবার বাদ আসর হাইসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাযায় স্ত্রানীয় বিপুল সংখ্যক মুসল্লী ও সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ অংশ নেন।

মরহুমা সিরাজুন নেছার রুহের শান্তি কামনাও তার শোক সন্তপ্ত পরিবারকে শোকে ধৈর্য ধারণের শক্তি প্রদানের জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে ।

বিভিন্ন মহলের শোকঃ

সাংবাদিক মোহাম্মদ আব্দুল কাইয়ূম এর শাশুড়ির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা, সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ,সহ-সভাপতি মাহবুব রহমান,ট্রেজারার আ স ম মাসুম,সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ সোবহান,আইটি সেক্রেটারী সালেহ আহমদ,নির্বাহী সদস্য ইমরান আহমদ,রহমত আলী,সাবেক সভাপতি নবাব উদ্দিন ,চ্যানেল এসের এমডি তাজ চৌধুরী , বিশিস্ট লেখক গভেষক কবি ফরিদ আহমদ রেজা,ই-অন টিভির পরিচালক নিউজ বুলবুল হাসান ,চ্যানেল আই ইউরোপের ইউরোপের সিইও কবি মিল্টন রহমান,ইক্বরা বাংলা টিভির জিএম হাসান হাফিজুর রহমান পলক,সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার ওহিদ আহমদ,ব্রিট বাংলা সম্পাদক কামাল মেহেদি ,নিবার্হী সম্পাদক আহাদ চৌধুরী বাবু,ইউরো বাংলার সাবেক ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল মুনিম ক্যারল,চ্যানেল এসের সিনিয়র সংবাদ পাঠক তৌহিদ শাকিল,ইউকে বিডি টাইমস এর বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা,আমিমুল আহসান তানিম,সহ সম্পাদক তৌহিদ আহমদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া ও কমিউনিটি নেতৃবৃন্ধ ।অপরদিকে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সিলনিউজ বিডিডট কমের সম্পাদক,প্রকাশক ও সিলেট বিভাগীয় ফটো সাংবাদিক এসোসিয়েশনের সহ সভাপতি সাংবাদিক নাজমুল কবীর পাভেল।সিলনিউজ বিডিডট কমের প্রধান সম্পাদক, ইউকে বিডিটাইমসের বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা,সিলনিউজ বিডিডট কমের যুগ্ন সম্পাদক  আহমদ হোসাইন সুমন।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার