আজকে

  • ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ১লা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানায় মাহিদুর রহমানের নিন্দা

Published: শনিবার, ডিসেম্বর ২, ২০১৭ ১:০৬ অপরাহ্ণ    |     Modified: শনিবার, ডিসেম্বর ২, ২০১৭ ১:০৭ অপরাহ্ণ
 
লন্ডন সংবাদদাতাঃ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, অবৈধ আওয়ামী বাকশালি সরকার জনগনের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে আদালতকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর এই ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। সীমাহীন দুর্নীতি ও নতজানু পররাষ্ট্রনীতির কারনে আওয়ামী বাকশালীরা আজ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।  
বিবৃতিতে তিনি বলেন, শত বাধা বিপত্তি ও গ্রেফতারি পরোয়ানা জারি করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী শক্তির মনোবলকে দুর্বল করা যাবে না। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গনতন্ত্র  রক্ষায় জাতীয়তাবাদী শক্তি দৃঢ় প্রতিজ্ঞ ।
তিনি বলেন, আইনের শাসন, ন্যায়বিচার, মানবাধিকার, বাকস্বাধীনতাকে পদদলিত করে অবৈধ সরকার দেশে চালাচ্ছে একদলীয় বাকশালী শাসন । আওায়ামী লীগ জনসমর্থন হারিয়ে আবারও ২০১৪ সালের মতো এক তরফা নির্বাচনের পায়তারা শুরু করে দিয়েছে। এ ব্যাপারে তিনি দেশবাসীকে সতর্ক থাকার আহব্বান জানান। তিনি বলেন, আওায়ামী লীগ একটি জনবিচ্ছিন্ন, গণতন্ত্রবিমুখ ও গণতন্ত্র হত্যাকারী দল ।     
অবৈধ আওয়ামী বাকশালী সরকার বিএনপির নেতাকর্মীদের গুম-খুন, জেল-জুলুম, নির্যাতন নিপীড়ন করেও গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে বাধাগ্রস্ত করতে পারবে না। তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান দেশনায়ক নেতৃত্বে দেশে বিদেশে চলমান গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে ঐক্যবদ্ধ ভাবে সফল করে দেশে ন্যায়বিচার, আইনের শাসন ও মানবাধিকার পুনঃপ্রতিষ্ঠা করা হবে।
 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার