Thursday, November 30, 2017 5:15 AM
 
 

ম্যানচেস্টারে মুক্তিযোদ্ধা মুকিত চৌধুরীকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশিত: November 30, 2017 5:07 am   আপডেট: November 30, 2017 at 5:15 am
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

বীর মুক্তিযোদ্ধা, চুনারুঘাট ৬নং সদর ইউনিয়নের তিন তিন বারের নির্বাচিত স্বনামধন্য সাবেক চেয়ারম্যান, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি আব্দুল মুকিত চৌধুরী (সুফী চেয়ারম্যান) গত ২৭ নভেম্বর ম্যানচেষ্টারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন । (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।  

ম্যানচেষ্টারের শাহজালাল মসজিদে ২৮ নভেম্বর )তাঁর জানাজার নামাজের পূর্বে মরহুমের  দ্বিতীয় পুত্র সন্তান সাংবাদিক গাউসুল ইমাম চৌধুরী সুজন তার গর্বিত পিতার শোকে কান্নায় ভেঙ্গে পড়েন।এ সময় তিনি সকলের কাছে তার পিতার বিদেহী আত্মার মাগফেরাতের জন্য দোয়া চান ।উল্লেখ্য খুবই ভালো মানুষ ছিলেন  মরহুম মুকিত চৌধুরী  । সদালাপী ,ব্যক্তিত্বসম্পন্ন  এবং জনপ্রিয় হওয়ার কারণে  তিনি তিনবার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন ।

জাতীয় পতাকা মোড়িয়ে রাস্ট্রীয় মর্যাদায় লাশ দাফনঃ

ম্যানচেষ্টার হাইকমিশনের পক্ষ থেকে অতিরিক্ত হাই কমিশনার আবু নসর মো: আনোয়ারুল ইসলামের নেতৃত্বে গার্ড অব অনারে যখন আরেক মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম তাঁরই সহযোদ্ধাকে জাতীয় পতাকায় আচ্ছাদিত করে  কমরেড স্যালুট  করছিলেন  সাথে সোরাব  হোসেন , এম এ মুনিম  , রুহেল আহম,মোহাম্মদ জাফর , মোহাম্মদ কামালী , আব্দুল  গণি  ,হোসেন আহমদ, জিল্লুর রহমান , টুটন চৌধুরী ,সুজন চৌধুরী এবং সাগর চৌধুরী সহ উপস্হিত সকলে এই বীর মুক্তিযাদ্ধাকে শেষ  শ্রদ্ধা জানান ।  

 
সংবাদটি পড়া হয়েছে 1197 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ক্যালেন্ডার