Saturday, November 25, 2017 6:41 AM
 
 

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের নতুন কমিটি : ক্যারল সভাপতি ফারুক সাধারণ সম্পাদক

প্রকাশিত: November 25, 2017 6:35 am   আপডেট: November 25, 2017 at 6:41 am
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

গত ২৩শে নভেম্বর বৃহস্পতিবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে লন্ডনের জনপ্রিয় ব্যাডমিন্টন ক্লাব  তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সাধারণ সভা ও নির্বাচন অনুষ্টিত হয়েছে. লন্ডন বোরো অফ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের  কাউন্সিলর আব্দুল আসাদের সভাপতিতে এবং বিশিষ্ট ব্যাবসায়ী ফারুক ফুহাদ চৌধুরী পরিচালনায় এবং মাওলানা শাহ মোহাম্মদ মুসাদ্দিক আলীর সুরেলা কণ্ঠে কুরআন তেলাওয়াতের মাধ্যমে সাধারণ সভা শুরু হয়. শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্টাতা প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, প্রতিষ্টাতা ভাইস প্রেসিডেন্ট আব্দুল কাহার, প্রতিষ্টাতা সদস্য নজরুল ইসলাম, সালেহ আহমেদ, আলতাফ হোসাইন, মোহাম্মদ মুয়াজ্জেম আহমদ রিবু, হিফজুর রহমান হাসনু, মাওলানা শামসুল আলম প্রমুখ. 

মধ্যাহ্ন ভোজের পর অনুষ্টিত নির্বাচনে দুই জন উপদেষ্টা সহ ২১ সদস্য বিশিষ্ট আগামী এক বছরের জন্য একটি পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে রয়েছেন – উপদেষ্টা : কাউন্সিলর আব্দুল আসাদ ও মাওলানা কাসেম উদ্দিন.  প্রিসিডেন্ট : মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, ভাইস প্রিসিডেন্ট : সালেহ আহমেদ, আব্দুল কাহার, সেক্রেটারি : ফারুক ফুহাদ চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি এস জুনেদ আহমেদ, ট্রেজারার : মুহাজ্জেম আহমেদ রিবু, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, অৰ্গেনাইজিং সেক্রেটারি: মাওলানা শামসুল আলম, স্পোর্টস সেক্রেটারি : মুহাম্মদ চান মিয়া, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি : শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, মেম্বারশিপ  সেক্রেটারি : মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী: মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য : মোহাম্মদ নজরুল ইসলাম, আয়নুল হক, হাফিজ শাহিনুর, মোহাম্মদ শফিক ইসলাম,  হিফজুর  রহমান হাসনু, নয়ন, বাদশা, মোহাম্মদ আবু জাফর, রাহুল আহমদ, মোহাম্মদ মুন্না মিয়া. 

এখানে উল্লেখ অল্প কিছুদিনের মধ্যে তাকওয়া ব্যাডমিন্টন ক্লাব বৃটেনের বিভিন্ন জায়গায় জনিপ্রিয়তা ও অনেক সুনাম অর্জন করেছে.  গত দুই সপ্তাহের মধ্যে লন্ডন এবং লন্ডনের বাইরে পাঁচ টি ব্যাডমিন্টন টূনামেন্টে সব কয়টি খেলায় চূড়ান্ত বিজয় অর্জন করে সেরা খেলোয়াড় হিসেবে ট্রপি হাতে তুলে নেয় তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সদস্যরা।

 
সংবাদটি পড়া হয়েছে 1192 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ক্যালেন্ডার