আজকে

  • ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বিজয়ফুল কর্মসূচি সফল করার লক্ষ্যে সভা অনুষ্ঠিত

Published: বুধবার, নভেম্বর ৮, ২০১৭ ৮:৫১ পূর্বাহ্ণ    |     Modified: শুক্রবার, নভেম্বর ১০, ২০১৭ ৮:৩৬ অপরাহ্ণ
 

ইউকে বিডিটাইমস ডেস্কঃ

বিজয়ফুল কর্মসূচি-২০১৭ আয়োজন উপলক্ষ্যে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে ৭ নভেম্বর মঙ্গলবার। লন্ডন মূল শহরের ফিলপট লেইনের স্পাইস ট্রেডার রেস্টুরেন্টে বিকাল পাঁচটায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ডিসেম্বর মাসে ‘বিজয়ফুল কর্মসূচি‘অনুষ্ঠানের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। বলা হয় প্রতি বছরের মত এবারও ডিসেম্বরের এক থেকে ষোল তারিখ পর্যন্ত কর্মসূচি পালিত হবে।

সভায় উপস্থিত ছিলেন বিজয়ফুল কর্মসূচির চেয়ার কবি শামীম আজাদ, মুক্তিযোদ্ধা লোকমান হোসেন, মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মেফতা ইসলাম, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আবু মুসা হাসান, মুক্তিযোদ্ধা কয়সর সৈয়দ, উপদেষ্ঠা মোজাহিদ চৌধুরী, সাংবাদিক নিলু হাসান, উজ্জীবক সালেহা চৌধুরী, বিজয়ফুল কর্মসূচি সমন্বয়কারী কবি মিলটন রহমান, সাংবাদিক সারওয়ার হোসেন, বিজয়ফুল উজ্জীবক ফিরোজ আহমদ বিপুল, সুশান্ত দাস প্রশান্তসহ আরো অনেকে। সভায় আগামী ৩০ নভেম্বর, সন্ধ্যা ছয়টা‘য় পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কের শহীদ মিনার চত্বরে এ বছরের বিজয়ফুল কর্মসূচির উদ্ধোধন করার সিদ্ধান্ত গৃহীত হয়। উপস্থিত কর্মকর্তারা আরো বলেন এবার উদ্ধোধনী অনুষ্ঠানসহ পুরো কর্মসূচিতে লন্ডনসহ পুরো যুক্তরাজ্যের বাঙালী কমিউনিটি সংগঠনগুলোকে যুক্ত করা হবে। এছাড়া প্রতি বছরের মত বিভিন্ন শহরে কর্মসূচির আয়োজন করা হবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়। এক্ষেত্রে স্থানীয় সংগঠনগুলোর আগ্রহকে প্রাধান্য দেয়া হবে বলেও জানান কর্মকর্তারা। তাঁরা বলেন, প্রবাসে মহান মুক্তিযুদ্ধেও চেতনা ও ইতিহাসকে তুলে ধরার জন্য বিজয়ফুল কর্মসূচি গত দশ বছর যাবৎ কাজ করছে। এখন সময় বৃহত্তর পরিসরে সকলের সম্পৃক্ততা নিশ্চিত করে কর্মসূচিকে বিশ্বময় ছড়িয়ে দেয়া। এছাড়া সভায় এক থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত কর্মসূচি পালন শেষে বৃহত্তর পরিসরে সমাপনী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্তও গৃহীত হয়।
সভা থেকে বিজয়ফুল কর্মসূচিতে অংশ গ্রহণ করতে ইচ্ছুক সংগঠন ও ব্যক্তিদের অপু ০৭৯০৪৭০৯৬৮৭, বিপুল ০৭৯৮৩৪৯০৩৮০, মিলটন ০৭৮২৮০১৬৪১০ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার