আজ বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

মিরপুর ইউনিয়নের অবিলম্বে নির্বাচনের দাবীতে যুক্তরাজ্যে প্রবাসীদের সভা

প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৭ ১১:০৩ অপরাহ্ণ   আপডেট: আগস্ট ১৬, ২০১৭ at ১১:০৩ অপরাহ্ণ
 

ইউকে বিডিটাইমস ডেস্কঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়নের জনগন দীর্ঘ এক যুগের ও বেশী সময় থেকে ভোটাধিকার থেকে বঞ্চিত এজন্য অবিলম্বে নির্বাচনের দাবীতে যুক্তরাজ্যে বসবাসরত মিরপুর প্রবাসীদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।মঙ্গলবার । বুধবার ১৬ আগস্ট পশ্চিম লন্ডনের সামী স্পাইস রেষ্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন 

মিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন। কমিউনিটি নেতা আব্দুস শহিদ ও নোমান আহমদের যৌথ পরিচালনায় সভার  স্বাগত বক্তব্য রাখেন অন্যতম আয়োজক শিশু মিয়া ।

সভায় বক্তব্য রাখেন কমিউনিটি নেতা ও ব্যবসায়ী এখলাছুর রহমান ,আঙ্গুর আলী,জাহির আলী,আবুল কালাম আজাদ ,আনসার আহমদ,আব্দুল মোহিত ,আব্দুল মছব্বির,নাসির উদ্দিন ,জাহাঙ্গীর হোসেন ,আব্দুল ওয়াহিদ, সাহাব আলী,চুনু মিয়া ,আব্দুল হক,রাশেদ আহমদ,জুবের মিয়া ,রুহেল আহমদ,সায়েদ আহমদ,জাহাঙ্গীর খান,তাহের কামালী,সালাউদ্দিন ,হেভেন খান ,আহমদ ফখর কামাল,আব্দুল হাফিজ ও আবুল কালাম আজাদ প্রমূখ প্রমূখ ।

সভায় মিরপুর ইউনিয়নের অবিলম্বে নির্বাচনের দাবীতে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করতে ব্যাবসায়ী আব্দুস শহিদ কে আহবায়ক শিশু মিয়াকে সদস্য সচিব ও সালাউদ্দিনকে ট্রেজারার করে ২৫ সদস্য একটি ক্যাম্পেইন কমিটি গঠন করা হয়।

 
সংবাদটি পড়া হয়েছে 1611 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সব মেনু এক সাথে

 

ক্যালেন্ডার